সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পানামা পেপারস: বোর্ড মিটিংয়ে অংশ নিয়েছিলেন অমিতাভ বচ্চন

32বিনোদন ডেস্ক ::
পানামা পেপারস ফাঁস হওয়ার পর বলিউডের মেগা স্টার অমিতাভ বচ্চনকে নিয়ে তীব্র সমালোচনার জন্ম দিয়েছে। ওই পেপারসে তার নাম এসেছে।

এতে বলা হয়েছে, তিনি অফসোর কোম্পানিতে বিনিয়োগ করেছেন। তবে এ অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, তার নামের অপব্যবহার করা হয়েছে।

কিন্তু ভারতের বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, তিনি পানামা পেপারস ফাঁস নিয়ে নিজের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। কিন্তু পানামা পেপারস ফাঁস তার বক্তব্যের বিরোধিতা করে। তিনি যে বক্তব্য দিয়েছেন পানামা পেপারম অনুযায়ী তা স্ববিরোধী।

আজ বৃহস্পতিবার ইন্ডিয়ান এক্সপ্রেস এ নিয়ে একটি রিপোর্ট প্রকাশ করেছে। তাতে বরা হয়েছে, তাদের হাতে যে প্রমাণ রয়েছে সে অনুযায়ী অমিতাভ বচ্চনের দাবি স্ববিরোধী। গত মাসে যখন এ নিয়ে রিপোর্ট প্রকাশিত হয় তখন তিনি এক বিবৃতিতে বলেছিলেন, ইন্ডিয়ান এক্সপ্রেস যে কোম্পানিগুলোর কথা বলেছে সেই সি বাল্ক শিপিং কোম্পানি লিমিটেড, লেডি শিপিং লিমিটেড, ট্রেজার শিপিং লিমিটেড ও ট্রাম্প শিপিং লিমিটেড নামে আমি কিছু চিনি না। এসব কোম্পানির কোনটির কখনো আমি পরিচালক ছিলাম না। হয়তো তারা ভুল করে আমার নাম ব্যবহার করেছে।

প্রতিবেদনে বলা হয়, কিন্তু ইন্ডিয়ান এক্সপ্রেস তার যে ফাইল হাতে পেয়েছে তাতে দেখা যায়, এসব কোম্পানির দুটিতে পরিচালক ছিলেন অমিতাভ বচ্চন। আরও বলা হয়েছে, তিনি তিনি এর পরিচালনা পরিষদের সভায় অংশ নিয়েছেন টেলিফোন কনফারেন্সের মাধ্যমে। ওই পেপারস অনুযায়ী, ১৯৯৪ সালের ১২ই ডিসেম্বর ট্রাম্প শিপিং লিমিটেড (বাহামা) ও সি বাল্ক শিপিং কোম্পানি লিমিটেডের (বৃটিশ ভার্জিন আইল্যান্ডস) ওই সভা হয়েছিল। উল্লেখ্য, পানামা পেপারসে বৃটিশ ভার্জিন আইল্যান্ডসের কোম্পানিতে পরিচালক হিসেবে নাম রয়েছে অমিতাভ বচ্চনের পুত্রবধু ঐশ্বরিয়া রাই বচ্চন, তার পিতামাতা ও ভাইয়ের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: