সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদাম তুসোয় নিজের মূর্তির সঙ্গে মোদি (ভিডিও)

20নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমের পুতিনের পাশে স্থায়ীভাবে ঠাঁই পেতে চলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ২৮ এপ্রিল মোদির চারটি মোমের মূর্তি মাদাম তুসোর জাদুঘরে বসতে যাচ্ছে।

মোদির মূর্তিগুলো লন্ডন, সিঙ্গাপুর, হংকং ও ব্যাংককে বসানো হবে। তবে গত সোমবার মোদি ব্যক্তিগত ভাবে নিজের মূর্তি দেখেছেন। মোমের মূর্তি সঙ্গে দেখা করে বেশ কয়েকটি ছবি তুলেন মোদি।

গতকাল বুধবার জাদুঘর কর্তৃপক্ষের বরাতে একাধিক ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে মূর্তির সঙ্গে মোদির ছবি ও ভিডিও প্রকাশ পায়।

এ সময় মোদি বলেন, আমি কি বলব? মাদাম তুসোর শিল্পীরা যা করেছে তা অতুলনীয়। আমি আমার লোকেদের প্রধান সেবাদাতা হিসেবে আজ আমার মোমের মূর্তির সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি।

মোমের মূর্তিতে মোদিকে পাঞ্জাবি, পায়জামা ও ক্রিম রঙের মোদি কুর্তায় দেখা গেছে। মোদি ভারতীয় রীতি অনুযায়ী জোড় হাতে নমস্কারের ভঙ্গিমায় আছেন। মোমের মূর্তির মতই সেজে গতকাল উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছে মোদি।

মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতের গনমাধ্যম জানিয়েছে, এই মুহূর্তে বিশ্ব রাজনীতিতে জনপ্রিয় ও প্রভাবশালী চরিত্র মোদি। তা ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার পরেই ফলোয়ার বিবেচনায় দ্বিতীয় স্থানে রয়েছেন নরেন্দ্র মোদি। তাই তার মোমের মূর্তি বানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে ভারতীয়দের মধ্যে অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান এবং হৃত্বিক রোশনের মূর্তি মাদাম তুসোতে বাসানো হয়েছিল। এই প্রথম ভারতীয় কোনো রাজনীতিবিদ হিসেবে মোদির মোমের মূর্তি স্থান পেতে চলেছে বিখ্যাত ওই জাদুঘরে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: