সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি মা’র সাথে খুব খারাপ আচরণ করেছিলাম: মাহিয়া মাহি

10বিনোদন ডেস্ক :: সেলুলয়েডের পর্দায় দর্শক তারকাদের বিভিন্ন সময়ে নানান রঙ বেরঙের চরিত্রে অভিনয় করতে দেখেন। তাদের অভিনয় দেখে দর্শক কখনও হাসেন, আবার কখনও কখনও তাদের চোখ থেকে টপটপ করে জল গড়িয়ে পড়ে। আর এখানেই তো অভিনেতা বা অভিনেত্রীর স্বার্থকতা। রঙিন দুনিয়ায় নিজেকে টিকিয়ে রাখার দৌড়ে অনেকেই পিছিয়ে পরেন। তবে অনেকের ভাগ্যে ভিন্ন কিছুই লেখা থাকে।

আজ তিনি তারকা। অভিনয় দক্ষতাই তাকে এতদূর নিয়ে এসেছে। কিন্তু তারকা খ্যাতি পাওয়ার আগে বা পরে অনেক ভুলই হয়তো করেছেন তারা। যা তাদের কাজের ক্ষেত্রে সমাজে নেতিবাচক দৃষ্টিভঙ্গি তৈরি করে। তবে নিজের অজান্তেই সে ভুলগুলো হয়তো করেছিলেন। এ নিয়ে তাদের মধ্যে অনুতপ্তবোধও কাজ করে।

‘আমি যখন বাসায় থাকি তখন আমার একা একা থাকতে ভাল লাগে। এমন কি আমার রুমের দরজা লাগানো থাকে। আমার মতো করে টিভি দেখি কিংবা গান শুনি। আর না হলে অলস সময় পার করি। আর আমি যদি শুটিং শেষ করে রাতে যে কয়টার সময় বাসায় ফিরি না কেন? সেসময় মা আমার রুমের দরজায় গিয়ে নক করবে। কিংবা নক করা ছাড়াই ঢুকে যান। এ নিয়ে আমি মাকে অনেক কথা শুনাই। কেন তুমি আমার রুমে না বলে ঢুকেছ?

সেদিন মাকে বলেছিলাম আমি সারাদিন শুটিংয়ের ব্যস্ততার মধ্যে ছিলাম। এখন যাও। আমি মা’র সাথে খুব খারাপ আচরণ করেছিলাম। এরমধ্যে মা একদিন সকালবেলা রুমে ঢুকেছেন। তখন আমি মা’কে বলেছি তুমি কেন দরজা নক করোনি। আমি মায়ের সাথে খুবই খারাপ আচরণ করেছিলাম। এরপর মা বলেছেন, একদিন আসবে যেদিন আমি থাকব না, সেদিন আর দরজায় কেউ নক করবে না। ঢুকব না তোর রুমে।

এরপর মা আমার রুম থেকে চলে গেছে। এরপর সারাদিন বিষয়টি ভেবে আমার প্রচণ্ড মন খারাপ ছিল। তখন মনে হয়েছে সত্যিই তো, এমন একদিন আসবে যেদিন মা আর আমার রুমের দরজায় নক করবে না। এরপর থেকে মা আমার রুমে প্রবেশ করলে, আমি আর তার সাথে কোনো ধরনের রাগারাগি করি না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: