সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গৃহবধুর শরীরে সিগারেটের ছ্যাঁকা

hawa-begamনিউজ ডেস্ক::
ময়মনসিংহের গৌরিপোরে নির্মম নির্যাতনের বর্ণনা করছিলো ২ সন্তানের জননী গৃহবধূ মমতা বেগম (২৪)। হাত, পা, পিঠে সিগারেটের ছ্যাঁকায় পুড়ে সৃষ্ট ক্ষত দগ্ধ দাগ গুলো দেখিয়ে হাউমাউ করে কাঁন্নায় ভেঙ্গে পড়েন। শরীরের গোপনাংশের রয়েছে পশুত্বের কলহের ঘাঁ। মঙ্গলবার রাত থেকে চলে আসা নির্যাতন বুধবার সকাল পর্যন্তও চলছে থাকে। স্বামী মোশারফ হোসেনের একটিই দাবি ‘টাকা দে, টাকা দে’। এক পর্যায়ে এই গৃহবধূকে তালাবদ্ধ করে আটকে রাখা হয়।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের লামাপাড়া গ্রামের আব্দুল লতিফের পুত্র মোশারফ হোসেনের সাথে প্রায় ৩ বছর ৬ মাস পূর্বে বিয়ে হয় পূর্বধলা উপজেলার সরিষতলা গ্রামের মৃত আব্দুল খালেকের কন্যা মমতা বেগমের। দাম্পত্য জীবনে দুই বছর ২মাস বয়সের মায়েশা ও ১০ মাস বয়সের রাইশা নামে দু’টি কন্যা সন্তান রয়েছে।

তালাবদ্ধ ঘর থেকে অনুরোধ কল পাঠায় বড় ভাই আব্দুর রাজ্জাকের নিকট। নির্যাতনের কাহিনী শোনে ছুটে আসেন তিনি।

বুধবার সকালে তালাবদ্ধ ঘরে বন্ধিশালা থেকে বোনকে উদ্ধার করেন। মমতাহীন মানুষের ক্ষতচি‎হ্ন সাড়াতে মমতা বেগম এখন গৌরীপুর হাসপাতালে চিকিৎসাধীন।

আব্দুর রাজ্জাক জানান, তার ভগ্নিপতি মাদকাসক্ত। ইতোমধ্যে দুই লক্ষ ৫০হাজার টাকা দিয়েছি। বোন টাকা দেয়ার কথা মোবাইল কয়েকবার জানিয়েছে। টাকা সংগ্রহেরও চেষ্টা করছিলাম। এভাবে বন্ধিশালায় বোনকে আটকিয়ে নির্যাতন করবে তা কখনও ভাবেনি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুহাম্মদ মোর্শেদুল হাসান খান স্বাধীনবাংলা’কে বলেন, মামলা নেয়া হয়েছে, আসামীদের গ্রেফতারের চেষ্টাও চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: