সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের মিলা

mila-in-thereport24বিনোদন ডেস্ক::
প্রথম অ্যালবাম ‘ফেলে আসা’ দিয়ে যেন সংগীতে নতুন দিনের সূচনা করেছিলেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। বিশেষ করে অসাধারণ গায়কির পাশাপাশি তার পারফরম্যান্স নজর কাড়ে সবার। এ অ্যালবামের পর পরই ফুয়াদ আল মুক্তাদিরের সুর ও সংগীতে মিলার দ্বিতীয় অ্যালবাম ‘চ্যাপ্টার টু’ প্রকাশ পায়। এ অ্যালবামে তার গাওয়া ‘বাপুরাম সাপুড়ে’ ও ‘সুন্দরী কমলা’ গান দুটি আকাশছোঁয়া সফলতা লাভ করে। পাশাপাশি দুটি গানে মিলার পারফরম্যান্স প্রশংসিত হয় আরও একবার। পরবর্তী অ্যালবাম ‘রিডিফাইন্ড’-এর মাধ্যমে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দেন মিলা।

মোদ্দা কথা, এ তিনটি অ্যালবামের মাধ্যমে দীর্ঘদিন পর কোন নারী পপ তারকা ধারাবাহিকভাবে এতটা সফলতা পেয়েছিলেন। স্টেজ পারফর্মার হিসেবেও নিজেকে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছেন মিলা। কিন্তু ক্যারিয়ার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎই তিনি নতুন গান প্রকাশ বন্ধ করে দেন। প্রায় পাঁচ বছরের বিরতি দিয়ে মিলা গত বছর প্রকাশ করেন নিজের নতুন গানের মিউজিক ভিডিও ‘নাচো’। এ গানটির ভিডিওতেও অসাধারণ পারফর্ম করেছেন মিলা। এত বছর পর প্রকাশ করেও গানটির মাধ্যমে ঠিকই শ্রোতা-দর্শক হৃদয় জয় করতে সক্ষম হন তিনি। তখনই ঘোষণা দেন এখন থেকে নিয়মিত গান প্রকাশের।

তবে তার পর অনেকটা সময় পার হলেও নতুন গান আর প্রকাশ করেননি তিনি। অল্প সময়ের বিরতি নিয়েই আবারও নতুন গান নিয়ে ফিরবেন বলে জানিয়েছেন মিলা। এরই মধ্যে নতুন গানের কাজ আপন গতিতে করছেন তিনি। এদিকে স্টেজে নিয়মিতই পাওয়া যাচ্ছে তাকে। পহেলা বৈশাখের দিনটিতে ঢাকা বিশ্ববিদ্যালয় মল চত্বরে শো করেছেন তিনি। তার পরদিনই শো করেছেন রাজধানীর আশুলিয়ার ফ্যান্টাসি কিংডমে। বর্তমানে বিভিন্ন বড় মাপের শো নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ গায়িকা। তবে আগামী কিছুদিনের মধ্যেই নতুন ও বড় চমক নিয়ে শ্রোতাদের মাঝে ফিরবেন বলেও জানিয়েছেন মিলা।

এ বিষয়ে তিনি বলেন, আমার গান নিয়ে শ্রোতাদের প্রত্যাশা সম্পর্কে আমি জানি। তাই প্রতিবারই আমি চেষ্টা করি আমার আগের কাজটাকে ছাড়িয়ে যাওয়ার। যেটা বেশ কঠিন একটা বিষয়ও বটে। সে কারণেই আসলে সময়টা নেয়া। এটাকে বিরতিও বলা যাবে না। কারণ আমি প্রায় নিয়মিতই স্টুডিওতে বসে নতুন গানের কাজ করছি। গান নিয়ে আমার এক্সপেরিমেন্ট চলছেই। আর এটা কাদের জন্য?

সব কষ্ট তো আমার ভক্ত-শ্রোতাদের জন্যই করছি। পাশাপাশি শো চলছে। আমি মনে করি শ্রোতাদের সরাসরি আনন্দ দেয়ার বড় মাধ্যম হলো স্টেজ। আর এই মাধ্যমটিতে আমি নিয়মিতই আছি। এদিকে ‘নাচো’র পর মিলা বর্তমানে নতুন অ্যালবামের কাজ করছেন। পাশাপাশি প্রায় শেষ করেছেন নিজের জীবনী নিয়ে করা ডকুমেন্টারির কাজ। কবে নাগাদ এগুলো প্রকাশ হবে? এতে কি কি থাকছে? এ বিষয়ে মিলা বলেন, নতুন অ্যালবামের কাজ করছি।

বেশ কিছু গান দিয়ে এ অ্যালবামটি সাজাবো। সব গানের কম্পোজিশনই আমি করছি। তবে নিজের স্টাইলে ভিন্ন কিছু দেবো। আর ডকুমেন্টারির কাজ চলছে। এখানে আমার শুরু থেকে এখন পর্যন্ত ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, আলোচনা, সমালোচনা, মিডিয়া, গান, পারফরমেন্সসহ বিভিন্ন বিষয় ঠাঁই পাবে। এটা আমি অনেক সময় নিয়ে করছি। বিভিন্ন ধরনের চমক এখানে অপেক্ষা করছে আমার শ্রোতা-ভক্তদের জন্য। তবে বেশি অপেক্ষা আর করবো না। খুব শিগগিরই আসছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: