সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর ভৈরব মন্দিরের প্রতিমা ভাঙচুর, আটক ১

daiysylhetnews111স্টাফ রিপোর্টার ::
সিলেট নগরীর চালিবন্দরস্থ ভৈরব মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় জনতা।

স্থানীয় সুত্রে জানা যায়, ২০ এপ্রিল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে নগরীর চালিবন্দরস্থ ভৈরব মন্দিরের ৪-৫ জন যুবক প্রবেশ করে ভাঙচুর শুরু করে। প্রথমে জলন্ত বৈদুতিক বাল্ব গুলো ভাঙচুর করে তারা মন্দিরে অন্ধকার পরিবেশ সৃষ্টি করে। এবং মন্দিরের ভেতরে রক্ষিত প্রতিমাটির কিছু অংশ ভেঙ্গে ফেলে। ঘটনার খবর পেয়ে মন্দিরের পুরোহিত সুশান্ত চক্রবর্তীসহ স্থানীয়রা তাদেরকে ধাওয়া করলে যুবকরা নগরীর ছড়ারপার এলাকার দিকে পালিয়ে যায়। এ সময় একজনকে আটক করে জনতা।

dspicsylhetআটককৃত যুবকের নাম খলিল আহমদ। তিনি নগরীর ছড়ারপার এলাকার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলার নজরুল ইসলাম মুনিমের বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।
ঘটনার খবর পেয়ে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সিটি কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমসহ আইনশৃংখলাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ ডেইলি সিলেটকে বলেন, কয়েকজন যুবক ভৈরব মন্দিরের প্রতিমা ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সহযোগিতায় ১জনকে আটক করা হয়। বাকিদের গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার দিবাগত রাত ১১টা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। তবে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রোববার ভৈরব মন্দিরের ৫ তলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থের স্থাপন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: