সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবদের জার্সির রং হঠাৎ পরিবর্তন কেন!

full_1258646973_1461161291খেলাধুলা ডেস্ক::
কলকাতা নাইট রাইডার্সের জার্সির আগের সেই রং এখন আর নেই। শুরুর দিকের রং পরিবর্তন করে এখন মিক্স করা হয়েছে অন্য রং। আগের আগুন ঝরানো সোনালি আর কালো কেকেআর জার্সি রং পরিবর্তন করে এখন বেগুনি রংয়ে পর্যবসিত হয়েছে।

কিন্তু কেন? শোনা যায় এক বিশিষ্ট সংখ্যাতত্ত্ববিদের পরামর্শেই জার্সিতে এমন পরিবর্তন এনেছেন নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান।

কলকাতা নাইট রাইডার্সের জন্মলগ্নে সৌরভ গঙ্গোপাধ্যায় ছিলেন ‘আইকন’ প্লেয়ার। আগুন ঝরানো সোনালি রং পছন্দ করেছিলেন। খুব হতশ্রী পারফরম্যান্স করেছিল কেকেআর। যদিও দলে ছিলেন বিশ্বের বিখ্যাত সব ক্রিকেটার। দলের পারফম্যান্সের জন্য শাহরুখের মুখ পোড়ে। তার পর এক সংখ্যাতত্ত্ববিদের পরামর্শে শাহরুখ জার্সির রং বদলাতে বাধ্য হন। সংখ্যাতত্ববিদের মতে, সোনালী ও কালো দুটোই বিপরীতধর্মী। আর দুটো বিপরীতধর্মী রংয়ের জন্যই পারফরম্যান্স ভাল হয়নি কেকেআর-এর। সোনালী রং ধনসম্পদ, সূর্যের রং, সুস্থ স্বাস্থ্যের প্রতীক।

অন্যদিকে কালো আবার শনির প্রতীক। কথায় বলে শনির দশা। মানে খারাপ অবস্থা। ফলে মাঠে কলকাতা নাইট রাইডার্সের ভরাডুবি ঘটেছিল। তাই শাহরুখ ঘনিষ্ঠ সংখ্যাতত্ত্ববিদ বাদশাকে জার্সির রং বদলাতে বলেন। শাহরুখ বেছে নেন বেগুনি রং। ইংরেজিতে ‘পার্পল প্যাচ’ বলে একটি শব্দবন্ধনী প্রচিলত রয়েছে। এর অর্থ সাফল্য।

ফলে সেই সংখ্যাতত্ত্ববিদের নিদান অনুযায়ী শাহরুখ জার্সির রং বদলে বেগুনি করে ফেলেন। তার ফলও পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। এবার কী হবে কলকাতার? বেগুনি রং কি আবারও সৌভাগ্য বয়ে আনবে কলকাতা নাইট রাইডার্সের?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: