সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে বিএনপি প্রার্থীর অফিস ভাংচুর

d73890a4-92b1-4bd2-a113-b5846304e46fতাজুল ইসলাম, দোয়ারাবাজার::
দোয়ারাবাজারে বিএনপি মনোনীত এক চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে বগুলাবাজার ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের নির্বাচনী অফিস ভাঙচুর করেছে আ’লীগের কর্মী-সমর্থকরা। এ ঘটনায় বুধবার ইউএনওসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে লিখিত অভিযোগ করেছেন ওই প্রার্থী।

অভিযোগে উল্লেখ, ৭ এপ্রিল প্রতীক বরাদ্দের পর থেকে আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিলন খাঁন ও তার কর্মী-সমর্থকরা ধানের শীষ প্রতিকের কর্মী-সমর্থকদের নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। এরই সুত্র ধরে মঙ্গলবার রাতে স্থানীয় বগুলাবাজারস্থ বিএনপির নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা ও ভাঙচুর চালায় তারা। এসময় নির্বাচনী অফিসের শতাধিক চেয়ার ভাঙচুর করে ও পোষ্টার ছিনিয়ে নিয়ে যায় তারা। বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও জানান ধানের শীষ প্রতিকের প্রার্থী ও কর্মী-সমর্থকরা।

এতে নির্বাচন অবাধ-সুষ্ঠু না হওয়ার আশংকাও করছেন তারা। তিনি এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। উপজেলা বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তবে এব্যাপারে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী মিলন খান বলেন, মঙ্গলবার বালিছড়া গ্রাম থেকে আমাদের নির্বাচনী সভা শেষে ফেরার পথে বিএনপির প্রার্থী সমর্থকরা আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে থাকে এবং রাতে তারা নিজেরাই তাদের অফিস ভাংচুর করে আমাদের উপর মিথ্যা অভিযোগ আনে।

জানতে চাইলে ইউএনও সাইফুল ইসলাম বলেছেন, অবাধ-সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে বিষয়টি খতিয়ে দেখতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে রয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: