সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‌্যাবের পৃথক অভিযান : অর্থদণ্ড, মালামাল জব্ধ, আটক ২

Press photo 20.04.16স্টাফ রিপোর্টার ::

গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছে রেপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। অভিযানে কয়েকটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড, ভারতীয় পাতার বিড়ি জব্ধ এবং চোরাচালানের সাথে জড়িত ২জনকে আটক করা হয়।

র‌্যাব-৯-এর উপপরিচালক (মিডিয়া) মেজর এস এ এম ফখরুল ইসলাম খানের পাঠানো পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ২০ এপ্রিল নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌরীন করিম ও বিএসটিআই এর ফিল্ড অফিসার মোঃ পারভেজ মিয়া এর উপস্থিতিতে মেজর এস এ এম ফখরুল ইসলাম খান এর নেতৃত্বে র‌্যাব-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল গোলাপগঞ্জ থানার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত এবং বিএসটিআই অনুমোদন বিহীন খাবার সরবরাহ করার অপরাধে বিএসটিআই অধ্যাদেশ অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ করায় আনন্দ ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীর মালিককে ১৫,০০০ টাকা, তৃপ্তি ফুডস এর মালিককে ২০,০০০ টাকা, গার্ডেন ফুড এর মালিককে ২০,০০০ টাকা,বনফুল আইসক্রিম এর মালিককে ২০,০০০ টাকা এবং বনফুল আইসবার এর মালিককে ২০,০০০ টাকাসহ সর্বমোট ৯৫,০০০ টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

Press photo 20.04.2016অপরদিকে র‌্যাব-৯, সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প) কর্তৃক ভারতীয় পাতার বিড়িসহ ০২ জন আটক করে র‌্যাব।
২০ এপ্রিল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে।
এ সময় ছাত্তারকোনার মোহাম্মদ আলীর বাড়ীর সামনে সড়ক থেকে ১,০৫,৫০০ পিস আমদানী নিষিদ্ধ ভারতীয় পাতার বিড়িসহ ০২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মোঃ উজ্জ্বল (২৫), জহিরুল ইসলাম (২৪)। তারা দুজনই সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার বাসিন্দা আব্দুল গফুর ও চাঁন মিয়ার পুত্র।
উদ্ধারকৃত ভারতীয় পাতার বিড়ি ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: