সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তিন নম্বরে ভালো খেলেছি, চাইবো এই পজিশনেই নামতে’

A13T9572নিউজ ডেস্ক :: টি-টোয়েন্টিতে সাধারণত ব্যাটিং অর্ডারের পাঁচ কিংবা ছয় নম্বরটাই তার জায়গা। বাংলাদেশের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপেও তিন নম্বরে ব্যাট করেছেন সাব্বির রহমান। সাফল্যও পাচ্ছেন ব্যাটিং অর্ডারের এই পজিশনে। তবে সেটা টি-টোয়েন্টিতে।
আসন্ন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও তিন নম্বরেই খেলতে চান দেশের অন্যতম সেরা এই মারকুটে ব্যাটসম্যান। এর আগে টি-টোয়েন্টিতে তিন নম্বরে ব্যাট করলেও ওয়ানডেতে এবারই প্রথম ব্যাট করবেন এই পজিশনে।
আর ৫০ ওভারের খেলায় প্রিমিয়ার লিগে সাফল্য পেলে জাতীয় দলেও তিনে ব্যাট করার আগ্রহ দেখাবেন বলে জানালেন এই ডানহাতি ব্যাটসম্যান। বুধবার প্রাইম ব্যাংকের অনুশীলন শেষে এমনটাই জানান সাব্বির।
বললেন, ‘তিন নম্বরই ঠিক আছে আপাতত। প্র্যাকটিস ম্যাচ খেলেছি, যদিও তাতে ভালো করতে পারিনি। আসল ম্যাচগুলোয় চেষ্টা করবো ভালো করার। কোন জায়গাটা ঠিক থাকবে এটা নির্ভর করে ফর্মের উপর। তিন নম্বরে ভালো খেলেছি, চাইবো এই পজিশনেই নামতে। তিনে ভালো করলে জাতীয় দলেও তা কন্টিনিউ করতে চাইবো।’
প্রিমিয়ার লিগে ব্যাটের পাশাপাশি বল হাতেও চ্যালেঞ্জ নেবেন সাব্বির রহমান। মঙ্গলবার (১৯ এপ্রিল) ফতুল্লায় আবাহনীর সঙ্গে প্রস্তুতিমূলক ম্যাচে ৭ ওভার বল করেছেন তিনি। তামিমের দুর্দান্ত সেঞ্চুরির দিনেও ৭ ওভারে রান দিয়েছেন মাত্র ৩৫। উইকেটও পেয়েছেন একটি।
এজন্য বোলিংয়ে আত্মবিশ্বাসও বাড়ছে এ লেগস্পিনারের, ‘প্র্যাকটিস ম্যাচে বোলিং করেছি। ওভারঅল ভালো হয়েছে, ভালো হচ্ছে। আমি নিজে নিজেই প্র্যাকটিস করছি। প্রিমিয়ার লিগে বোলিংও করবো, ইনশাআল্লাহ।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: