সর্বশেষ আপডেট : ২ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই পুলিশ কর্মকর্তাকে বাঁচিয়ে দিলেন মেসি

M_2648063aনিউজ ডেস্ক :: ঘটনা গেল ডিসেম্বরের। দুবাইয়ের এক পুলিশ কর্মকর্তা ফুটবল তারকা লিওনেল মেসির পাসপোর্ট হাতে একটি ছবি প্রকাশ করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। মেসি তার পাসপোর্ট ভুলে দুবাই বিমানবন্দরে ফেলে গিয়েছিলেন। আর এই ছবি প্রকাশের অপরাধে ওই কর্মকর্তার কারাদণ্ড হয়েছিল।
আদালতের পক্ষ থেকে দুবাই বিমানবন্দরের সে পুলিশ কর্মকর্তাকে এক মাসের কারাদন্ড দেয়া হয়। তবে তিনি এই রায়ের বিপক্ষে আপিল করেছিলেন। তাতে তার কারাদণ্ড মওকুফ করে দেওয়া হয়েছে।
গেল ডিসেম্বরের মেসি গিয়েছিলেন দুবাইয়ে। তখন বিমানবন্দরে দায়িত্ব পালন করা ২৪ বছরের অভিযুক্ত পুলিশ কর্মকর্তা দায়িত্বে ছিলেন যিনি মেসির খুব ভক্ত। আর্জেন্টিনা ও বার্সেলোনা সুপারস্টারের সাথে ছবি তুলতে চেয়ে ব্যর্থ হলেন তিনি।
ঘটনাক্রমে তার হাতে এসে পড়লো মেসির পাসপোর্ট। প্রাইভেট জেট এরিয়ায় মেসির ম্যানেজারের অনুমতিতেই ওই পাসপোর্ট হাতে ভিডিও করলেন পুলিশ কমকর্তা। তারপর তার ফেসবুকে পোস্ট করলেন।
দুবাইয়ের আদালত এই ফেব্রুয়ারিতে পুলিশ কর্মকর্তাকে এক মাসের জেলের সাজা শোনালো। সাজার বিরুদ্ধে আপিল করে তার আইনজীবী বলেন, ‘এতে তো মেসির কোনো ক্ষতি হয়নি। মেসি নিজেও হয়তো এই ভিডিও দেখেন নি। জানেনও না কিছু।’
আদালত সবকিছু বিচার করে ওই পুলিশ কর্মকর্তাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে। তবে এই পুলিশ তার চাকরি ফিরে পাবেন কি না তা এখনও সন্দেহ রয়েছে।
বিভাগ: খেলাফুটবল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: