সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষককের হাত কেটে ফেললেন মেয়ের বাবা

2016_04_20_14_58_50_k6pKurRus2YOZqCRxESw3kG7Y9GUFm_originalআন্তর্জাতিক ডেস্ক: ভারতের পাঞ্জাব রাজ্যের এক ধর্ষককে নিজ হাতে শাস্তি দিয়েছেন ধর্ষিতার বাবা। মঙ্গলবার তিনি ওই ধর্ষকের দুই হাত কেটে ফেলেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

২০১৪ সালের এপ্রিল মাসের ঘটনা। তখন আট মাসের শিশুকে ধর্ষণ করেছিল এক কিশোর। পাঞ্জাব রাজ্যের ভাতিন্দা জেলার কোটলি আবলু গ্রামে ওই পাশবিক ঘটনাটি ঘটে। এ নিয়ে মামলাও হয়েছিল। এ নিয়ে গত দু বছর ধরে মামলা চললেও কোনো রায় হয়নি। ফলে ধর্ষকেরও কোনো সাজা হয়নি।

মঙ্গলবার ওই মামলার শুনানিতে অংশ গ্রহণে অংশ নেয় বাদী বিবাদি দু পক্ষই। শুনানি শেষে তখন ১৭ বছরের ওই কিশোরের মোটর সাইকেলে করেই বাড়ি ফিরছিলেন মেয়েটির বাবা। কেননা তারা দুজনই একই গ্রামের বাসিন্দা। আসতে আসতে ওই ছেলে তাকে মামলায় আপোষের পরামর্শ দেয়। এ নিয়ে তারা আলাপও করে। কিন্তু জুম্বা গ্রামে আসার পর ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে যান। এরপর তিনি ওই ধর্ষককে গাছের সঙ্গে বেঁধে ফেলেন। ধারালো অস্ত্র দিয়ে কব্জি থেকে তার হাত দুটি কেটে ফেলেন। তিনি তার শরীরের অন্যান্য স্থানেও আঘাত করেছিলেন। ওই কিশোরকে পরে ভাতিন্দা হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ তার কেটে যাওয়া হাত দুটি উদ্ধার করে চিকিৎসকের কাছে পেঁছে দিয়েছে বলে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: