সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে গরু চুরি বৃদ্ধি!

2. daily sylhet goru churi newsগোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জের পল্লী এলাকায় গরু চুরি বৃদ্ধি পেয়ছে। উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের বানিগাজী গ্রাম থেকে বুধবার ভোরে ৩ টি গরু চুরি হয়েছে। চুরি হওয়া গরুগুলোর মুল্য আনুমানিক ১ লাখ টাকা হবে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে।

গরুর মালিকের চাচাতো ভাই মিসবাহ উদ্দীন হেলাল খবরের সত্যতা নিশ্চত করে জানান, বুধবার ভোর রাতে একদল চোর ট্রাক নিয়ে গ্রামে প্রবেশ করে। তারা আমার চাচাতো ভাই সাহাবুদ্দীনের একটি ষাঁড়, একটি গাভী ও বাছুরসহ ৩টি গরু চুরি করে ট্রাকে তুলে পলিয়ে যায়।

গ্রামবাসিরা জানান, চন্দরপুর-সুনামপুর সেতু হওয়ার পর থেকে সেখানে কোন পুলিশ ফাঁড়ি না থাকায় কুশিয়ারা নদীর তীরবর্তী পূর্বাঞ্চলের গ্রামগুলোতে গরু চুরির উপদ্রব বেড়ে গেছে। এদিকে হতদরিদ্র গরু পালক গরু হারিয়ে পথে বসেছে। গরুর মালিক সাহাবুদ্দীন বলেন, বর্তমানে এ কয়টি গরু আমার একমাত্র সম্বল, গরু ৩টির দাম প্রায় ১লক্ষ টাকা, তাও চুর নিয়ে যাওয়ায় আমি পথে বসে গেছি বলে তিনি জানান।

বিগত ১৫ এপ্রিল (শুক্রবার) দুপুরে একই ইউনিয়নের কালিজুরী গ্রামের ইসলাম উদ্দীনের একটি গরু চুরি হয়েছিল। পরবর্তিতে ঐ গরু পরদিন শনিবার বড়লেখার চন্দগ্রাম বাজার থেকে উদ্ধার করা হয়। স্থানীয়রা এরকম গরু চুরির উপদ্রব থেকে পরিত্রান পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্ঠি কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: