সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিভোর্স বাতিল, ঘরে ফিরছেন সাগর-শম্পা

2016_04_20_14_41_13_PguE7hFf7mOA0Zbmuf8uGhJ6pGKZei_original (1)বিনোদন ডেস্ক :: তিন মাসেরও বেশি সময় আলাদা থাকার পর ফের জোড়া লাগছে সাগর-শম্পার সংসার। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে গত জানুয়ারিতে শম্পা সাগরকে তালাকনামা পাঠান। তবে আশার কথা হলো সব মান-অভিমান ভুলে নতুন করে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা দম্পতি।

বিয়ের মাত্র পাঁচ মাসের মাথায় এসেই তারকা দম্পতি সাগর-শম্পার সংসারে বিচ্ছেদের সুর বেজে উঠে। শম্পার অভিযোগ ছিলো সাগরের সঙ্গে তার বনিবনা হচ্ছে না, গা ছাড়া আচরণ করছে। এমন কি কোনো দায়িত্ববোধও নেই। যার ফলশ্রুতিতে স্বামীকে ছেড়ে ময়মনসিংহে বাবার বাড়িতে পাড়ি জমিয়েছিলেন এই নায়িকা। অন্যদিকে সাগরের অভিযোগ ছিলো, তিনি ক্যারিয়ার নিয়ে যুদ্ধ করছেন। এমন পরিস্থিতে সব ধরণের দায়িত্বপালন করা তার পক্ষে সম্ভব নাও হতে পারে।

এদিকে গত ২০ মার্চ গণমাধ্যমে প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, সাগরের কাছে বিচ্ছেদের নোটিশও পাঠিয়েছেন শম্পা। ব্যাস, সকলেই ধরে নেয়, এই তারকা দম্পতি আর কখনও এক ছাদের নিচে আসতে পারবেন না। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে, আবারো এক হতে চলেছেন সাগর-শম্পা। ইতিমধ্যে বিচ্ছেদের নোটিশটিও প্রত্যাহার করে নেয়া হয়েছে।

এ প্রসঙ্গে জানতে বুধবার দুপুরে সাগরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, ‘আমি ও শম্পা এই মুহূর্তে একসঙ্গে ময়মনসিংহ থেকে ঢাকায় ফিরছি। আমাদের বিয়ের রেজিস্ট্রি হয়েছিলো ময়মনসিংহে। তাই সেখানে গিয়ে বিচ্ছেদের নোটিশটি প্রত্যাহার করেছি।’

তাহলে আজ থেকে আবারো এক ছাদের নিচে বাস করবেন সাগর-শম্পা? উত্তরে সাগর বলেন, ‘দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে আমরা আলাদা থাকছি। এ সময় দুজনেই দুজনকে খুব মিস করেছি। অথচ আমরা একে অপরকে খুব ভালোবাসি। যার কারণে আবারো এক হতে চলেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, সগর ও শম্পার পরিবারের উদ্যোগেই ফের জোড়া লাগছে তাদের সংসার। বিচ্ছেদের শুরু থেকেই দুই পরিবারের অভিভাবকরা সমস্যার সমাধানের চেষ্টা করে আসছিলেন।

উল্লেখ্য, গত বছরের ১৫ আগস্ট দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে বিয়েতে রূপ দেন সাগর-শম্পা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: