সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ঠিকাদারদের সংবাদ সম্মেলন : উপজেলা সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

2. daily sylhet press confarenceতারেক হাসান, কুলাউড়াঃ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সমাজসেবা অধিদফতরের ৭২লাখ টাকার টেন্ডার নিয়ে নানা অনিয়ন দুর্নীতিরঅভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন সংশ্লিষ্ট ঠিকাদররা।

২০ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১১টায় স্থানিয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে ঠিকাদারদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জামাল উদ্দিন আহমদ কুলাউড়া ঠিকাদারি প্রতিস্টানের স্বত্বাধিকারি ১ম শ্রেণীর ঠিকাদার রুবেল আহমদ।

লিখিত বক্তব্যে বলা হয় উপজেলার বিভিন্ন চা বাগানের চা শ্রমিক পরিবারে প্যাকেটজাত খাদ্য ও আনুসাংগিক দ্রব্যাদি সরবরাহের জন্য দরপত্র আহবান করা হয়। গত ২৩ মার্চ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী আফিসার ও দরপত্র আহবানকারি সদস্যবৃন্দ এবং অংশগ্রহনকারি সকল ঠিকাদারের উপস্থিতিতে দরপত্র খোলা হয়। উক্ত দরপত্রে সর্বনি¤œ দরদাতা হন জামাল উদ্দিন আহমদের ঠিকাদারি প্রতিস্টান।

দরপত্র খোলার পর সমাজসেবা কর্মকর্তা কল্লোল সাহা দরপত্রের সিদ্ধান্ত জানাতে গড়িমসি করেন। অভিযোগে আরো বলা হয় বিভিন্ন প্রতিস্টানের কাগজ পত্র যাচাই বাচাইয়ের অযুহাতে ২৬দিন অতিবাহিত কারার পর উপজেলা পরিষদের চেয়ারম্যানের যোগসাজসে ৬লাখ টাকার বিনিময়ে গত শনিবার (১৬/০৪) অফিস বন্ধের দিন সর্বনি¤œ দরদাতাকে কর্যাদেশ না দিয়ে ৪নং দরদাতাকে কর্যাদেশ দেয়ার বিভিন্ন কৌশল অভলম্বন করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম ঠিকাদারদের অভিযোগের সংগে একাত্মতা জানিয়ে বলেন সমাজসেবা ও মুক্তিযোদ্ধা স্টেন্ডিং কমিঠির সভাপতি হওয়া স্বত্তেও এ ব্যাপারে তাকে কিছুই জানানো হয়নি।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম জানান সমাজসেবা অধিদফতরের টেন্ডারের ব্যাপারে তার কোন সম্পৃক্ততা নেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: