সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাসরীনকে বেয়াদপ বলেও বকা দেন অমিত হাসান (ভিডিও)

10বিনোদন ডেস্ক :: বাংলা নববর্ষকে স্বাগত জানাতে বিএফডিসিতে পরিচালক সমিতি ও শিল্পী সমিতি মিলে আয়োজন করেছিল বর্ষবরণ অনুষ্ঠানের। এ অনুষ্ঠানে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসানের সঙ্গে আইটেম গার্লখ্যাত নাসরীনের বাক-বিতণ্ডা ঘটে। সেই অপ্রীতিকর ঘটনার ভিডিওচিত্র পাওয়া গেল আজ ইউটিউবে।

জানা যায়, নাসরীন বর্ষবরণ অনুষ্ঠানের অব্যবস্থাপনার বিষয় নিয়ে মাইকে কথা বলতে গেলে তাকে থামিয়ে দেওয়া হয়। এক পর্যায়ে নাসরীনকে জোর করে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়।

এ সময় মাইক্রোফোন হাতে অমিত হাসান নাসরীনকে বেয়াদপ বলেও বকা দেন। অমিত নাসরীনকে উদ্দেশ্যে করে বলেন, ‘আমি তোমাকে পছন্দ করি, এসব কথা তুমি সমিতিতে জানাতে পার কিন্তু সবার সামনে মাইক হাতে এসব কেন বলছ।’

এদিকে বর্ষবরণ অনুষ্ঠান নিয়ে নাসরীনের অভিযোগ ছিল চলচ্চিত্র সংশ্লিষ্টদের অনুষ্ঠানে পারফর্ম করার সুযোগ না দিয়ে বাইরের লোকজন দিয়ে অনুষ্ঠান করা হচ্ছিল। নাসরীনের কথা সত্য হলেও অমিত হাসান ও অন্যান্যদের কাছে তা ধোপে টিকেনি।
পহেলা বৈশাখে এমন ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানিয়েছেন অনেকেই। এমনকি পহেলা বৈশাখের অনুষ্ঠানে যেমন সংস্কৃতিবান্ধব অনুষ্ঠান হওয়ার কথা ছিল তাও হয়নি বলে অনেকেই অভিযোগ করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: