সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জোর করে সেক্স পার্টিতে পাঠাত বস!

8নিউজ ডেস্ক : বস শব্দটির সঙ্গে কি ‘জো হুকুম’ জড়িত? একসময় ঠিক এমনটিই ছিল। কর্তার ইচ্ছায় কর্ম। কিন্তু মানুষ যত আধুনিক হয়েছে, সাথে সাথে বেড়েছে তার মর্যাদা। তাই ইচ্ছে করলেই বস যা বলবে আর স্টাফ তা মেনে নেবে তা হচ্ছে না আর।

কিন্তু খোদ আমেরিকাতেই ঘটেছে এক ‘জঘন্য’ কাণ্ড। অনিচ্ছা সত্ত্বেও বসের নির্দেশে দিনের পর দিন যৌন পার্টিতে অংশ নিতে হয়েছে। চাকরিক্ষেত্রে কর্তৃপক্ষের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ আনেন নিউইয়র্কের এক নাইটক্লাবের নারী কর্মী।

নিউইয়র্ক শহরের পার্ক প্লেস ক্লাবে পরিচারিকা হিসেবে যোগ দিয়েছিলেন জামিলিয়া ব্লিস। ১৪ বছর সেখানে কাজ করার পর চাকরি থেকে ইস্তফা দিতে বাধ্য হয়েছেন বছর সাঁইত্রিশের ওই মহিলা তার অভিযোগ, ক্লাবকর্তা প্যানাজিওটিস কট্সনিসের নির্দেশে বাধ্য হয়ে তাকে নগ্নতা, দেহব্যবসা এবং বিবিধ যৌনাচারে শামিল হতে হয়েছে।

জামিলিয়া জানিয়েছেন, প্রতি সপ্তাহে একটি যৌন পার্টির আয়োজন করত ক্লাব কর্তৃপক্ষ। বিভিন্ন থিমের ওপর ভিত্তি করে পার্টির ব্যবস্থা হত বলে তিনি জানিয়েছেন। তবে প্রতিটি পার্টিতেই যৌনতার ছড়াছড়ি থাকত বলে তার দাবি।

জামিলিয়া বলেন, ‘পার্টিতে কেউ নাচতে বা পান করতে আসতেন না। সবারই একমাত্র লক্ষ্য ছিল যৌনতায় বুঁদ হওয়া।’

অভিযোগ, কবে এমন যৌনতায় ভরা পার্টি অনুষ্ঠিত হবে, তা আগেভাগে জানানো হত না। জামিলিয়ার দাবি, অনেক সময় শিশুদের জন্মদিনের পার্টি অথবা বিয়ের অনুষ্ঠানও শেষ পর্যন্ত যৌন আড্ডায় পরিণত হত।

কর্তৃপক্ষকে কখনও প্রশ্ন করেননি জামিলিয়া? প্রাক্তন ক্লাবকর্মী জানিয়েছেন, জিজ্ঞেস করলে অবধারিত জবাব পাওয়া যেত, ‘তোমার তাতে কী এসে যায়?’

আদালতে জামিলিয়ার আইনজীবী জানিয়েছেন, জোর করে যৌনতায় লিপ্ত করার কারণে ক্লাব কর্তৃপক্ষকে মোটা অর্থের ক্ষতিপূরণ দিতে হবে। পাশাপাশি, তাকে মাসিক বেতনও দিয়ে যেতে হবে কর্তৃপক্ষকে। বস, ঠেলা সামলাও!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: