সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেইসবুকে প্রেম-অপহরণ অতঃপর ধর্ষণ

download (2)মাধবপুর সংবাদদাতা::ঢাকার যাত্রাবাড়ি কাজলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে মাধবপুরে এনে ধর্ষণ, নগদ টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করার অভিযোগে মাধবপুর থানায় মামলা হয়েছে। ছাত্রীর পিতা ঢাকা যাত্রাবাড়ির দণি নয়ানগর কাজলার বাসিন্দা ইলিয়াস আলী বাদি হয়ে ধর্ষক লিটন মিয়ার নাম উল্লেখ করে মাধবপুর থানায় ৪ জনের নামে মামলা করেছেন। লিটন পশ্চিম মাধবপুরের ইদ্রিস মিয়ার ছেলে।
পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার করে ভিকটিমের ডাক্তারি পরীা সম্পন্ন শেষে গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করলে বিচারকের কাছে সে ২২ ধারায় জবানবন্দি দেয়।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঢাকার যাত্রাবাড়ি কাজলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে পশ্চিম মাধবপুরের লিটন মিয়া নামে এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে গত সোমবার ওই স্কুল ছাত্রীকে লিটন মিয়া সুকৌশলে মাধবপুর এনে একটি বাড়িতে রেখে ধর্ষণ করে। এ সময় তার সঙ্গে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। পরে মেয়েটির আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে লম্পট লিটন পালিয়ে যায়। পরে মেয়েটির বাবাকে খবর দিলে তিনি মাধবপুর থানায় এসে লিটন মিয়া সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা আশীষ কুমার মৈত্র বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীা শেষে হবিগঞ্জ বিচারিক আদালতে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: