সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চৌহাট্টায় ইন্স্যুরেন্স কর্মীকে অপহরণের চেষ্টা, আটক ১

1.-daily-sylhet-atok8স্টাফ রিপোর্টার::মহানগরের চৌহাট্টায় দিনদুপুরে এক ইন্সুরেন্স কর্মীকে অপহরণকালে এক অপহরণকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছেন জনতা। এ সময় তার কাছ থেকে একটি খেলনার পিস্তল উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে নগরীর চৌহাট্টা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় চারজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেছেন ইন্সুরেন্স কর্মী আবদুল হান্নান জুয়েল। আটককৃত খন্দকার মেহেদী জামান সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার আনোয়ারপুর গ্রামের খন্দকার সরুজ্জামানের ছেলে। বর্তমানে তিনি নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার হিলভিউ ২০২ নম্বর বাসায় বসবাস করেন।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েই মামলা নেওয়া হয়েছে।
মামলা এজহার সূত্রে জানা গেছে, দণি সুরমার বারখলা গ্রামের মৃত আবদুল কাশেমের ছেলে প্রাইম ইন্সুরেন্স কোম্পানির কর্মী আবদুল হান্নান জুয়েল মোটর সাইকেলযোগে চৌহাট্টার দিকে আসছিলেন। আলীয়া মাদরাসা মাঠের পশ্চিম পাশে সিটি হাসপাতালের সামনে আসার পর পেছন থেকে আরেকটি মোটর সাইকেল দিয়ে তাকে ধাক্কা দেয় খন্দকার মেহেদী জামান। এ সময় জুয়েল মাটিতে পড়ে গেলে জামান তাকে কিলঘুষি মারতে থাকেন। একই সময় মেহেদী জামানের সহযোগী লিমন, জামিল ও অপর এক যুবক এসে আবদুল হান্নান জুয়েলকে একটি অটোরিকশায় তুলে অপহরণের চেষ্টা চালায়। অটোরিকশাটি চৌহাট্টা এলাকায় আসলে জুয়েলের শোরচিৎকারে লোকজন এগিয়ে আসেন। পরিস্থিতি বেগতিক দেখে জুয়েলকে রেখে অটোরিকশাযোগে অন্য তিন অপহরণকারী পালিয়ে যায়। এ সময় জনতা মোটর সাইকেলসহ খন্দকার মেহেদী জামানকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: