সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্ল্যাট বিক্রির নামে ৮১ লাখ টাকা আত্মসাৎ নগরীতে ডাক্তার দম্পতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

2.-daily-sylhet-dhorshon-mamlaস্টাফ রিপোর্টার::নগরীর জিন্দাবাজার এলাকার কাজী ইলিয়াছে ‘বড় ভূইয়া টাওয়ার’-এ দুটি ফ্ল্যাট বিক্রির কথা বলে এক ব্যক্তির ৮১ লাখ টাকা আত্মসাৎ করার ঘটনায় এক ডাক্তার দম্পতির বিরুদ্ধে প্রত্যারণা মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার কাজী ইলিয়াছের পলাশী ২৭ নম্বর বাসার বাসিন্দা মাহি উদ্দিন আহমদের ছেলে আহমদ মুনতাহা বাদি হয়ে কোতোয়ালি থানায় এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, বড় ভূইয়া ফ্যাটের ১১ নম্বর বাসার ডাক্তার মো. রাহিদ নজরুল ইসলাম, তার স্ত্রী ডাক্তার নূরজাহান মুনতাশা, ডাক্তার রাহিদের ভাই নুরুল ইসলাম, ভাবি আইরিন জেমসমিন ও আনোয়ারুন নেছা শামিমা এবং মা রাবেয়া খানম।
মামলার এজাহার থেকে জানা গেছে, কাজী ইলিয়াছের বড় ভূইয়া নাসরিন গার্ডেন নামের ১৫ তলা আবাসিক ভবনের মালিক ডাক্তার রাহিদ ও তার সহযোগীরা আহমদ মুনতাহার কাছে ১২ ও ১৩ তলার দুটি ফ্যাট বিক্রির কথা বলেন। আহমদ মুনতাহা সরল বিশ্বাসে তাদের সঙ্গে চুক্তিতে আসেন। ফ্যাট দুটির দাম প্রথমে ৬১ লাখ টাকা সাব্যস্ত হয়। চুক্তির পর আর্থিক সমস্যা দেখিয়ে মোট ৮১ লাখ টাকা নেন ডাক্তার দম্পতি। কিন্তু মুনতাহাকে ফ্যাট বুঝিয়ে না দিয়ে নানা প্রতারণা শুর করেন। একপর্যায়ে ডাক্তার রাহিদ মুনতাহাকে টাকা ফেরত দেওয়ার প্রক্রিয়া শুরু করেন। তিনি ১৫ লাখ টাকা ও ৫ লাখ টাকার দুটি চেক দেন। কিন্তু চেক দুটি ডিজঅনার হয়। একপর্যায়ে মুনতাহা থানায় জিডি করেন। টাকা ফেরত চাইলে ডাক্তার রাহিদ ও তার সহযোগীরা মুনতাহাকে হুমকি দেন। সর্বশেষ হঠাৎ করে ওই দম্পতি পরিবার নিয়ে ফ্যাট ছেড়ে পালিয়ে যান। এ ঘটনায় মুনতাহা বাদি হয়ে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন।
মামলার বাদি মুনতাহা বলেন, ওই ডাক্তার দম্পতি টাকা হাতিয়ে আত্মগোপনে চলে গেছে। পুলিশ বাসায় তল্লাশি দিয়ে পাচ্ছে না।
এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার এসআই ফয়েজ আহমদ জানান, আসামি রাহিদ ও তার পরিবার মামলার খবর পেয়ে পালিয়ে গেছে। তাদের আটক করতে অভিযান চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: