সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জের আউশকান্দিতে মা সমাবেশ অনুষ্টিত

ee4ce6be-56b0-4403-bce9-73d851567050বুলবুল আহমদ:: নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও পুরস্কার বিতরন অনুষ্টিত অনুষ্টিত হয়েছে। মা’ দুনিয়ার সবচেয়ে মধুর একটি নাম। হাজারও ব্যাথা ভুলে থাকা যায় শুধু মা ডেকে। আরবিতে মা হয় মীম অর এ, সেখানেও ঊচ্চারনে দুটি ঠোট খুব নিখুঁতভাবে মিশে যায়। তাইতো মা ডাকটি এত মধুর। তাই নবীগঞ্জ তথা আউশকান্দির মাঠি আমাদের মা। এখানে দরকার একজন যোগ্য দ্য ও প্রাণবন মানুষ। তাই আউশকান্দি ইউনিয়নকে রুপান্তরিত করতে হলে আপনারা যোগ্য ব্যাক্তি দেখে ভোট দিয়ে জয়যুক্ত করুন প্রধান অতিথি তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মহান আল্লাহ তা’আলা মায়েদের এমন জ্ঞান দিয়েছেন, সে মা যদি বয়সে কমও হয় তবুও সন্তানের সব কিছু বুঝতে পারেন। বাচ্চা প্রসবকালে একজন মায়ের যে কি পরিমান কষ্ট হয়, তা লিখে ও আলোচনা করে কখনও বোঝানো যাবে না। কেবল মাত্র মা’ই পারে তার অনুভব করতে। এত শত কষ্ট, রক্তের বন্যায় বয়ে জন্ম হয় একটা শিশুর। মায়ের এই হাজার কষ্ট নিমিষেই আনন্দে পরিনত হয় প্রিয় সন্তানের মুখ দেখে। শিশু যখন সুস্থ্য থাকে, লেখা পড়ায় মনোযোগী থাকে তখন মা খুশি থাকে। তাই তো কবি বলেছেন, মাগো তুমি এই ধরণীর শ্রেষ্ঠ নিয়ামত, তোমারি পদতলে রয়েছে জান্নাত। আমি আপনাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমি আপনাদের সুখে দুখে পাশে থেকে কাজ করতে চাই। আমাকে আপনার ভোট দিয়ে জয় যুক্ত করুন। বিশেষ অতিথি মা সমাবেশে তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও পুরস্কার বিতরন অনুষ্টানের সভাপতিত্ব করেন উস্তার মিয়া সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী

পরিচালনা করেন মাওলানা আলতাফ হোসেন। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ- বাহুবল আসানের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিানুরাগী ও আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মুহিবুর রহমান হারুন। উক্ত অনুষ্টানে অমন্ত্রীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরুব্বি ও সাবেক মেম্বার হাজী আব্দুর রুপ, হাজী আতাউর রহমান, দি লিটল ফাওয়ার জুনিয়র হাই স্কুল এর সহকারী শিক তজমুল আলী, মোঃ মঈন উদ্দিন, ফুরুক আহমদ, ইসমত মিয়া ও এলাকার সচেতন লোক সহ মা’রা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: