সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে নির্বাচনি প্রচারণায় সরগরম গ্রাম-হাটবাজার নির্ভয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিন, বিশৃংখলা করলে গুলি —এএসপি সুজ্ঞান চাকমা

images (1)স্টাফ রিপোর্টার:: আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য কানাইঘাট উপজেলার নয়টি ইউনিয়নে নির্বাচনি প্রচার-প্রচারণা জমে উঠেছে। নির্বাচনি সভা, মিছিল, মাইকিং ও গণসংযোগে গ্রাম, হাটবাজার সর্বত্র এখন নির্বাচনি হাওয়া।

এদিকে, নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানিয়েছে প্রশাসন। উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে উপজেলার বাজারে বাজারে সভার আয়োজন করে কোন ধরণের বিশৃংখলা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট দিতে বলা হচ্ছে।

মঙ্গলবার উপজেলার রাজাগঞ্জ ইউনিয়ন বাজার ও গাছবাড়ি বাজারে প্রার্থী ও ভোটারদের নিয়ে সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুজ্ঞান চাকমা, কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া ও থানার ওসি হুমায়ুন কবির।
বক্তৃতায় এএসপি সুজ্ঞান চাকমা বলেন, কানাইঘাটের মানুষ ধর্মপ্রবণ, তারা শান্তি চায়, বিশৃংখলা চায় না। এবারের নির্বাচনে উপজেলার প্রত্যেক ইউনিয়নের মানুষ তারই প্রমাণ রাখবেন- আশা প্রকাশ করেন তিনি।

এএসপি আরও বলেন, পুলিশ প্রশাসন কারো পক্ষ নিয়ে কাজ করবে না। যে প্রার্থী বা তাদের সমর্থক বিশৃংখলা করবেন পুলিশ সাথে সাথে গুলি করতে বাধ্য হবে। তাই কেউ যেনো বিশৃংখলা করে সুন্দর পরিবেশকে বিনষ্ট না করেন সে অনুরোধ জানান তিনি।
ইউএনও তারেক মোহাম্মদ জাকারিয়া বলেন, আমরা একটি সুন্দর ও স্বচ্ছ নির্বাচন উপহার দিতে চাই। তবে, কেউ ব্যালট পেপার ছিনতাই, ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে হাত নিয়ে বাড়ি ফিরতে পারবেন না; এমন হুঁশিয়ারি দেন তিনি।

তিনি বলেন, সমাজে দুষ্টু লোকের অভাব নেই। ঝামেলা পাঁকিয়ে তারা সঁটকে পড়বে। তাই ভোটারদের সবসময় সচেতন থাকতে হবে।
ইউএনও বলেন, আমরা জনগণের জন্য দায়িত্ব পালন করি। জনগণের স্বাধীন মতপ্রকাশের জন্য এই নির্বাচন। যে প্রার্থী বিজয়ী হবেন, আমরা তাকে বিজয়ী ঘোষণা করবো। ভোট গণনার পর সংশ্লিষ্ট কেন্দ্রেই ফলাফল ঘোষণা করা হবে, এর ব্যতিক্রম ঘটবে না।
এসময় ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যপ্রার্থীসহ ভোটারগণ, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। একটি সুষ্ঠু ও মডেল নির্বাচন উপহার দিতে সকল প্রার্থীর কাছ থেকে সহযোগিতা প্রত্যাশা করেন প্রশাসনের কর্মকর্তারা।

উল্লেখ্য, আগামী ২৩ এপ্রিল সিলেট জেলার জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এএসপি (মিডিয়া) সুজ্ঞান চাকমা জানিয়েছেন, প্রার্থীদের সতর্ক করে দেওয়া এবং ভোটার সচেতন করতে দুই উপজেলায় সভা করছে প্রশাসন। মঙ্গলবার জৈন্তাপুর উপজেলায় এএসপি নুরুল আফসার খানের নেতৃত্বে দু’টি স্থানে সভা অনুষ্ঠিত হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: