সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে পরীক্ষা কেন্দ্র থেকে এইচএসসি পরিক্ষার্থী গ্রেফতার! 

imagesগোলাপগঞ্জ প্রতিনিধি:গোলাপগঞ্জে এইচ,এস,সি পরিক্ষার্থী এক শিক্ষার্থীকে পরিক্ষা কেন্দ্র থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১ ঘটিকার দিকে মাসুদ হক নামের ঢাকাদক্ষিণ বিশ্ববিদ্যালয়ের এ শিক্ষার্থীকে উপজেলার এইচ এস সি পরিক্ষা কেন্দ্র ঐ কলেজ থেকে নারী নির্যাতন মামলায় গ্রেফতার করে গোলাপগঞ্জ থানা পুলিশ।সে উপজেলার ইয়াগুল গ্রামের সিরাজুল হকের পুত্র ও গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের যুন্ম সাধারণ সম্পাদক মারুফ হকের ভাই।

পরিবারের দাবী তাকে হিংসাত্নকভাবে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় জড়ানো হয়েছে।পরিক্ষা কেন্দ্র থেকে শিক্ষার্থী গ্রেফতারের ঘটনায় উপজেলা জুড়ে ক্ষোভ ও তোলপাড় শুরু হয়েছে।
ঘটনার পর ঢাকাদক্ষিন বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষ সাথে সাথে নিন্দা জানিয়ে নোটিশ দেয় এবং বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা মুক্তির দাবিতে থানা ঘেরাও করে।
মিথ্যা মামলায় নিরপরাধ মেধাবী শিক্ষার্থীকে গ্রেফতারের ঘটনায় নিন্দা জানিয়েছেন গোলাপগঞ্জ পৌর কাউন্সিলর ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি রুহিন আহমদ খান,গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুন্ম সাধারণ সম্পাদক ও ঢাকাদক্ষিণ বিশ্ববিদ্যালয় কলেজের এজিএস মনসুর আহমদ,কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবকলীগের সদস্য জামিল আহমদ,গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর জানাল আহমদ জামাল,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি আনা মিয়া,গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইয়াগুল নতুন প্রজন্ম একতা সংস্থার সভাপতি জয়নুল ইসলাম,সম্পাদক জাহিদ উদ্দিন, ঢাকাদক্ষিণ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাসিরুল হক মঞ্জু।
এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মাসুদ হককে নারী নির্যাতন মামলায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পরপরি তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: