সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলিয়া-সিদ্ধার্থের মাঝে ভাঙ্গনের সুর?

27বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা প্রেম করছেন এটি সবারই জানা। কিন্তু শোনা যাচ্ছে, তাদের মধ্যে নাকি বড় ধরনের লড়াই হয়েছে এবং কেউ কারো সঙ্গে কথা বলছেন না। আরতি শেঠির পার্টি থেকে সিদ্ধার্থ একা বের হয়ে যাওয়ার পরপরই এই গুঞ্জন শুরু হয়।

ঝামেলার মূলে রয়েছে মূলত আলিয়ার প্রাক্তন প্রেমিক। কিছুদিন আগে স্পটবয় ডটকমের প্রতিবেদনে বলা হয়েছিল, আলিয়ার সাবেক প্রেমিক আলি দাদারকারকে নিয়ে একটি পার্টিতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। সিদ্ধার্থ তার প্রেমিকার সঙ্গে আগের প্রেমিক আলির অতিরিক্ত বন্ধুভাবাপন্ন আচরণ মেনে নিতে পারেননি। আর এটি নিয়ে আলিয়া ও সিদ্ধার্থের মধ্যে ঝগড়া হয়েছে। আলিয়া তাকে শান্ত করার চেষ্টা করলেও ব্যর্থ হন। এরপরই তারা দুইজন একসঙ্গে পার্টি ত্যাগ করে চলে যান।

অনেকদিন ধরেই সিদ্ধার্থের বিষয়ে গণমাধ্যমের সামনে কথা বলতে চাচ্ছিলেন না আলিয়া। কিন্তু ‘কাপুর অ্যান্ড সনস’ ছবির প্রচারণাকালে সিদ্ধার্থ সম্পর্কে প্রতিটি প্রশ্নের উত্তর দেন তিনি। এছাড়া একটি শীর্ষস্থানীয় পত্রিকাকে দেয়া সাক্ষাত্কারে সিদ্ধার্থকে ভালবাসার কথা স্বীকার করেন আলিয়া।

কিছুদিন আগে করণ জোহরের বাড়িতে একসঙ্গে দেখা গিয়েছিল আলিয়া ও সিদ্ধার্থকে। তাদের মধ্যে নাকি সমঝোতা করার চেষ্টা করেছিলেন করণ। কিন্তু পরে তারা ভিন্ন ভিন্ন গাড়িতে চলে যান।

খবর: ওয়ান ইন্ডিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: