সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রত্যুষা অন্তঃসত্ত্বা ছিলেন!

25বিনোদন ডেস্ক: গত ১ এপ্রিল ভারতের গোরগাঁওয়ে নিজের বাসায় মাত্র ২৪ বছর বয়সে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন প্রত্যুষা। এর পেছনে তার প্রেমিক রাহুল রাজ সিংকে দায়ী করা হচ্ছে। রাহুল এখন জামিনে মুক্ত।

প্রত্যুষার মৃত্যু রহস্যে নতুন মোড়। ‘বালিকা বধূ’ সিরিয়ালের অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি অন্তঃসত্ত্বা ছিলেন। জে জে হাসপাতালের চিকিৎসকরা সোমবার (১৮ এপ্রিল) খবরটি নিশ্চিত করেছেন।

জরায়ুর টিস্যু পরীক্ষার ওপর ভিত্তি করে এ তথ্য উন্মোচিত হয়েছে। আত্মহত্যার কিছুদিন আগে প্রত্যুষা গর্ভপাত করিয়েছিলেন বলেও ধারণা করা হচ্ছে।

ফলে তদন্ত নতুন দিকে মোড় নিতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, মৃত্যুর এক মাস কিংবা কয়েকদিন আগে গর্ভবতী হয়েছিলেন প্রত্যুষা। তার দেহে ভ্রুণের কোষটির অকালমৃত্যু ঘটানোর আলামতও পাওয়া গেছে।

প্রত্যুষার গর্ভে যে সন্তান ছিলো, তার পিতৃত্ব নির্ধারণে পুলিশকে বেশ বেগ পেতে হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তাদের মতে, যেহেতু কোনো টিস্যু অবশিষ্ট নেই বা সেগুলো অপসারণ করা হয়েছে, তাই ডিএনএ পরীক্ষার মাধ্যমে সন্তানের বাবার পরিচয় খুঁজে বের করা অনেক চ্যালেঞ্জিং ব্যাপার।

তবে পরীক্ষায় এটা জানানো হয়নি প্রত্যুষার সঠিক গর্ভাবস্থার বয়স কতো ছিলো। ডিন ড. টিপি লাহানে বলেন, ‘আমরা এ তথ্য দিতে পারি না। কারণ প্রতিবেদনটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

তদন্তে এরই মধ্যে বেরিয়ে এসেছে প্রেমিক অভিনেতা-প্রযোজক রাহুল রাজ সিংয়ের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনে জর্জরিত ছিলেন প্রত্যুষা। তার আত্মহত্যার মূল কারণ অনুসন্ধানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী একাধিক বিভাগ একই সঙ্গে কাজ করছে।

তদন্তকারীদের কাছে এখন পর্যন্ত কেবল প্রাথমিক ময়নাতদন্তই রয়েছে। এতে বলা হয়, শ্বাসরোধে মৃত্যু হয়েছে প্রত্যুষার। কালিনা ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে রাসায়নিক পরীক্ষার মাধ্যমে তার নাড়িভুড়ি বিশ্লেষণ করে বিষক্রিয়া খোঁজার চেষ্টা চলছে। তার চুল, নখ আর রক্তের নমুনাও সংরক্ষণে রাখা হয়েছে ডিএনএ বিশ্লেষণের জন্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: