সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াজ সুস্থ আছেন, দুর্ঘটনার সংবাদ গুজব

15বিনোদন ডেস্ক :: বাংলা চলচ্চিত্রের এক সময়ে জনপ্রিয় অভিনেতা রিয়াজ দুর্ঘটনার শিকার হয়েছেন বলে একটা গুজব গতকাল বেশ কিছু অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার সত্যতা জানতে গিয়ে দেখা গেল সংবাদটি পুরোপুরি অসত্য ও গুজব। রিয়াজ কোনো ধরনের দুর্ঘটনার শিকার হননি। তিনি সুস্থ আছেন এবং বর্তমানে শূটিং করছেন।

জানতে চাইলে রিয়াজ বলেন, এ ধরনের সংবাদ কারা ছড়ায় তা আমি জানি

না। মানুষের মৃত্যু বা দুঃখজনক ঘটনা নিয়ে এ ধরনের সংবাদ ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা কোনো বিবেকবান মানুষের কাজ হতে পারে না। প্রায়ই শুনি অমুক মৃত্যুবরণ করছে, অমুক দুর্ঘটনার শিকার হয়েছে অথচ পরে দেখা যায় ঐ ব্যক্তি সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। এ ধরনের অসত্য সংবাদ ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করা এক ধরনের অপরাধও বটে। কারণ যেসব মানুষ ঐ ব্যক্তির ভক্ত তারা এ সংবাদ শুনে মর্মাহত ও শোকাতুর হন। এতে তাদের মানসিক চাপও পড়ে। ক্ষতির আশঙ্কাও থাকে। তাই আমি অনুরোধ করবো, এ ধরনের অসত্য সংবাদ ছড়ানো থেকে সবাই বিরত থাকবেন।

এর আগেও অভিনেতা নিয়ে এমন গুজব ছড়াতে দেখা যায় বেশ কিছু অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। বেশ কিছুদিন আগে মিঠুন চক্রবর্তি মারা গেছেন বলে গুজব ছড়ানো হয়। পরে গিয়ে দেখা যায় তিনি মুম্বাইতে সুস্থ ও স্বাভাবিক আছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: