সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্লাস সিক্সেই প্রথমবার ক্রাশ খেয়েছি: ভূমি

2016_04_18_19_12_57_2GL0ZE9BtgHWFj2gHYfxfJXBOel3P7_originalবিনোদন ডেস্ক::নব্বই দশকের প্রেমের গল্পকে কেন্দ্র করে যশ রাজ ফিল্মের ব্যানারে গত বছরে মুক্তি পায় আলোচিত সিনেমা ‘দম লাগা ক্যা হেইসা’। শরৎ কাতারিয়ার নির্মাণে ছবিটির সেট নির্মাণ, গল্প বলার ভঙ্গি আর ভূমি পেডনেকারের অনবদ্য অভিনয়ের জন্যই মূলত বেশ আলোচনায় আসে। ছবিতে ভূমিকা পেডনেকার এবং আয়ুষ্মান খুররানার অসাধারণ অভিনয় দর্শকদের যথেষ্ট মন ভরিয়েছে। জীবন বাস্তবতা, এবং পর্যাপ্ত এন্টারটেইনময় এই ছবিটির গানগুলোও সমালোচকদের আকর্ষণ করেছে। আর এই ছবি দিয়েই সেরা অভিনেতা কিংবা বছরের উঠতি সেরা অভিনেত্রীর স্বীকৃতিও পেয়েছেন ভূমি।

‘দম লাগা ক্যা হেইসা’ করেই পুরো ভারতজুড়ে আলোচিত অভিনেত্রী ভূমি পেডনেকার। স্থুল দেহ নিয়েও তিনি যেভাবে পুরো বছর কাঁপিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। সম্প্রতি স্পটবয়.কমের সঙ্গে তিনি শেয়ার করেছেন তার জীবনের ‘প্রথম’ ঘটে যাওয়া সব সিক্রেটগুলো। যা আগে তিনি এত খোলাখুলিভাবে কোথাও বলেননি। এখানে জেনে নিতে পারেন ভূমি পেডনেকারের জীবনে ঘটে যাওয়া প্রথম সব গোপনীয় বার্তা, যা তিনি খোজ মেজাজেই বলেছেন স্পটবয়কে:

পরীক্ষায় প্রথম ফেল: আমি যখন ক্লাস সেভেনে তখন প্রথম ফেল করি। তাও ফিজিক্সে। আমি কখনোই এই বিষয়ে ভালো ছিলাম না। ভালো বুঝতে পারতাম না। এই সাবজেক্টের প্রতি চরম বিতৃষ্ণা জন্মে গিয়েছিল আমার।

বাবা-মায়ের সঙ্গে প্রথম ঘুম: জন্মের পর সবারই তার বাবা-মায়ের সঙ্গে ঘুমানোর অভিজ্ঞতা আছে। কিন্তু আমি বোঝমান হওয়ার পর প্রথমবার দশ বছর বয়সে বাবা-মায়ের সঙ্গে আমি প্রথম ঘুমাই।

প্রথম চুম্বন: প্রাপ্ত বয়স্ক হওয়ার পরেই, যেভাবে অন্যরা দেয়…

প্রথম ক্রাশ: আমি যখন ক্লাস সিক্সে পড়ি তখন আমাদের স্কুলের এক সিনিয়রকে দেখে প্রথম ক্রাশ খাই। সে ছিল আমাদের স্কুলের স্পোর্টস ক্যাপ্টেন। দেখতে দুর্দান্ত হ্যান্ডসাম ছিল। আমাদের স্কুলে এমন কোনো মেয়ে ছিল না যে ওই ছেলেটির প্রতি ক্রাশ খাইনি!

বয়ফ্রেন্ডের সঙ্গে প্রথম ডেট: ১৬ বছর বয়সে প্রথম বয়ফ্রেন্ডের সঙ্গে ডেট করি। আমরা একসঙ্গে একটি সিনেমা দেখতে গিয়েছিলাম।

অ্যাডাল্ট মুভি দেখতে গিয়ে প্রথমবার যবে বাবা-মায়ের কাছে ধরা: এমনটি হয়নি। আমি খুবই সুবোধ ও চতুর মেয়ে…(হাসি)

দম লাগহা ক্যা হেইসা’য় প্রথম শুট: ছবিতে বিয়ের পর যখন প্রথম মায়ের সঙ্গে কথা বলি, ওটাই ছিল আমার প্রথম শুট। এই দৃশ্যটি ১১বারে টেক করা হয়েছিল। আমি মারাত্মক নার্ভাস ছিলাম।

বাবা-মাকে ডেকে এনে আপনার ‍ বিরুদ্ধে প্রথম অভিযোগ: আমি বরাবরই ভালো ছাত্র ছিলাম। কিন্তু একবার এক পরীক্ষায় ফাঁকি দিয়ে ধরা খেয়ে ছিলাম!

প্রথম মধ্যপান: আমি তখন ১৯ বছরের মেয়ে। কলেজে পড়ি। সেই কলেজের এক পার্টিতেই প্রথমবার মদ পান করি। প্রথমবার মদ খেয়েই মাতাল হয়ে গিয়েছিলাম। আর মাতাল অবস্থায় অন্তত ৪/৫ ঘন্টা নেচেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: