সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল শেষ মালিঙ্গার

74নিউজ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ আর খেলা হচ্ছে না মালিঙ্গার। ফলে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) সাথে তাদের স্পিডস্টার লাসিথ মালিঙ্গার আর কোনো বিরোধের সুযোগই থাকলো না। বোর্ডকে না জানিয়েই মালিঙ্গা গিয়েছিলেন মুম্বাইয়ে। বোর্ড বলেছিল ফিরে আসতে। কিন্তু খেলা শুরু করার আগেই আরেকটি দুঃসংবাদ- ইনজুরি। তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের মেডিকেল দল জানিয়ে দিয়েছে, ইনজুরিতে পড়েছেন মালিঙ্গা। যার কারণে অন্তত ৪ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। এই ফাস্ট বোলার শ্রীলঙ্কায় ফিরে গেছেন। সেখানে তাদের বোর্ডের চিকিৎসকরা তাকে দেখে জানাবেন, অস্ত্রোপচার করা লাগবে কিনা।

লঙ্কান বোর্ড জানিয়েছে, বুধবার তাদের চিকিৎসকরা পরীক্ষা করে দেখবেন মালিঙ্গাকে। এর আগে বোর্ডকে না জানিয়ে আইপিএল খেলতে মুম্বাই চলে গিয়েছিলেন মালিঙ্গা। সে জন্য বিরোধ সৃষ্টি হয়েছিল এসএলসির সাথে। এসএলসি মালিঙ্গাকে কারণ দর্শানোর নোটিশ দিয়ে আইপিএলে খেলতে নিষেধ করে দেশে ফেরার নির্দেশও পাঠিয়েছিল। আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ উইকেট শিকারী মালিঙ্গা। তার জায়গায় এখনো নতুন কারো নাম ঘোষণা করেনি মুম্বাই ইন্ডিয়ান্স।

গত বছরের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের শ্রীলঙ্কা সফরের সময় হাঁটুর ইনজুরিতে পড়েন মালিঙ্গা। এরপর সেরে উঠেছিলেন। বাংলাদেশে ফেব্রুয়ারিতে এশিয়া কাপ টি-টোয়েন্টিতে দলকে এক ম্যাচে নেতৃত্ব দিয়েই আবার ইনজুরিতে পড়েন। এরপর অধিনায়কত্ব ছাড়লেও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারতে গিয়েছিলেন। কিন্তু একটিও ম্যাচ খেলা হল না। পরে দেশে ফিরে যান। ইনজুরির কারণেই মাত্র ২৭ বছর বয়সে টেস্ট থেকে অবসর নিয়েছিলেন মালিঙ্গা। অস্ত্রোপচার লাগলে আগামী আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় সীমিত ওভারের সিরিজও মিস করতে পারেন তিনি। আপাতত তাই দুঃসংবাদ যেন পিছুই ছাড়ছে না মালিঙ্গার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: