সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের জালালপুর টার্নিং পয়েন্ট যেনো মানুষের মরণফাঁদ!

55মোঃ এইচ এ হেলাল :: ছাতকের জালালপুর- লামা-রসুলগঞ্জ (হাজী আবুল খয়ের সড়ক) রাস্তার জালালপুর টার্নিং পয়েন্ট এখন ভয়াবহ রুপ ধারণ করেছে। গত কয়েক দিনের বৃষ্টিতে রাস্তার একটি অংশ নিচের দিকে দেবে যাওয়ায় এই মোড়টি যেন মানুষের মরণফাঁদে পরিণত হয়েছে। ড্রাইভারের একটু অসতর্কতায় যে কোন মুহূর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বিগত ২০১৫ সালের আগস্ট মাসে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট’র মাধ্যমে এলাকার জনসাধারণকে সাথে নিয়ে এই রাস্তার সংস্কারের দাবীতে মানব বন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। হাজার হাজার মানুষের যাতায়াতের একমাত্র রাস্তার সংস্কারের জন্য মাননীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য ধারাবাহিক প্রতিবেদন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়।

যার ফলশ্রুতিতে লোক দেখানো সামান্য কিছু কাজ করা হয়েছিলো। কিছুদিন যেতে না যেতে আবারও সেই পূর্বের রুপ ধারণ করে এই মোড়টি। ফলে মারাত্মক ঝুঁকি নিয়ে রাস্তার টার্নিং পয়েন্ট অতিক্রম করতে হচ্ছে যাত্রীদের। সংকীর্ণ জায়গার মধ্যে মোড় নিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে ড্রাইভারদের। সামান্য অসতর্কতায় যেকোনো সময় যাত্রীবাহী গাড়ি উল্টে খাদে পড়ে ঘটতে পারে ব্যাপক প্রাণহানির ঘটনা। দুর্ঘটনা থেকে সাধারণ মানুষের জান-মালের সুরক্ষায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যেনো উদাসীন। এহেন উদাসীনতায় স্থানীয় জনসাধারণদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা, দ্রুত এই টার্নিং মোড়ের সংস্কারের ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোরদাবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: