সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের অর্থনীতির মূল স্তম্ব হচ্ছেন ব্যবসায়ীরা — মামুন কিবরিয়া সুমন

54দি সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি মামুন কিবরিয়া সুমন বলেছেন, বাংলা নতুন বছরের শুরুতে হালখাতার আয়োজন করা বাঙালি সংস্কৃতির একটি অংশ। বছরের শুরুতে পুরনো বছরের দেনা-পাওনার হিসাব-নিকাশের পাঠ চুকিয়ে নতুন বছরের জন্য খাতা খুলেন ব্যবসায়ীরা। তিনি আরো বলেন, ব্যবসায়ীদের সততা ও নিষ্টার সাথে ব্যবসা পরিচালনা করে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে হবে। মনে রাখতে হবে দেশের অর্থনীতির মূল স্তম্ব হচ্ছেন ব্যবসায়ীরা। মেসার্স এইচ কে এন্টারপ্রাইজ ও মেসার্স কামাল এন্টারপ্রাইজ এর হালখাতা এবং বাৎসরিক হিসাব সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেজর টিলাস্থ একটি কমিউনিটি সেন্টারে রোববার রাতে মেসার্স এইচ কে এন্টার প্রাইজের প্রোপ্রাইটার মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মেসার্স কামাল এন্টারপ্রাইজের প্রোপ্রাইটার মো: কামাল আহমদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ৪নং খাদিম পাড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট রড সিমেন্ট ঢেউটিন মার্চেন্ট গ্র“প এর সভাপতি প্রফেসর মজলু মিয়া, সহ সভাপতি আবুল মকছিন নাছির, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ জাবের, স্কলার্স হোম ট্রাস্ট এর সচিব লোকমান উদ্দিন চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী সেলিম আহমদ, লার্ফাজ সুরমা সিমেন্ট লিমিটেড সিলেটের এরিয়া সেলস ম্যানেজার জাফর সাদেক, বিশিষ্ট সমাজসেবী ময়নুল ইসলাম আবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী ফখরুল ইসলাম, সমাজসেবী ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সীমা অটোমেটিক রি রোলিং মিলস লিমিটেড সিলেটের এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ জাহেদ চৌধুরী, ইউপি সদস্য মতিউর রহমান রিপন প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত সকলের মাঝে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: