সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলের গুলিতে বাবা খুন: মায়ের মামলা

21নিউজ ডেস্ক:কেরানীগঞ্জে মাদকাশক্ত ছেলের গুলিতে বাবা খুন হওয়ার ঘটনায় ছেলের বিরুদ্ধে মামলা করেছেন মা। রবিবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের স্ত্রী আফিলা বেগম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় নিহতের ছোট ছেলে মো. তমিজ উদ্দিন ওরফে তমুকে (২৫) আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে তমু পলাতক রয়েছে বলে জানা গেছে।
মামলার বারত দিয়ে পুলিশ জানিয়েছে, হযরতপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে তাদের বাড়িতে মাদকাশক্ত তমু তার বাবা মো. মমতাজ উদ্দিনের (৬০) গায়ে পিস্তল ঠেকিয়ে গুলি করে। মামলার এজহার সুত্রে জানা যায়, রবিবার দুপুরে মমতাজ উদ্দিন জমিতে কাজ শেষে বাড়িতে ফিরে ঘরে বসে চিড়া খাওয়ার সময় তমু তার কাছে এসে ৫০০ টাকা দাবি করে। এসময় মমতাজ মাদকাসক্ত ছেলেকে টাকা দিতে অস্বীকৃতি জানালে তমু কোমর থেকে পিস্তল বের করে বাবাকে গুলি করে পালিয়ে যায়। বুকের ডান পাশে গুলিবিদ্ধ মমতাজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যান।
রোববার বিকালে পুলিশ মমতাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মমতাজ উদ্দিনের চার ছেলে ও দুই মেয়ের মধ্যে তমু সবার ছোট। সে ‘বখাটে প্রকৃতির’ এবং ‘মাদকাসক্ত’ বলে স্থানীয়দের ভাষ্য। এলাকাবাসী সুত্রে জানা গেছে, হযরতপুর ইউনিয়নে পুলিশের ‘চিহ্নিত সন্ত্রাসী’ রানা মোল্লার সহযোগী হিসেবে কাজ করে তমু।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: