সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আত্মহত্যার হুমকি দিলেন প্রত্যুষার বয়ফ্রেন্ড!

17বিনোদন ডেস্ক :: অভিনেত্রী প্রত্যুষা বন্দোপাধ্যায়ের মৃত্যুকে ঘিরে এখনও রহস্যের জট কাটেনি। এরই মধ্যে আবারও নতুন এক বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠল।
প্রত্যুষার পর এবার আত্মহত্যার চেষ্টা করলেন তাঁরই প্রেমিক রাহুল রাজ সিং। হাসপাতালের শৌচাগারে নিজেকে বন্দি করে রেখে পরিবারের লোকজন এবং উপস্থিত ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষকে রীতিমতো চমকে দিলেন রাহুল। আত্মহত্যার হুমকিও দিলেন।

প্রসঙ্গত, প্রত্যুষার মৃত্যুর পর থেকেই মানসিক অবসাদের জেরে মুম্বাইয়ের শ্রী সাই হাসপাতালে ভর্তি ছিলেন রাহুল। ৩ এপ্রিল বাঙ্গুরনগর থানার পুলিশ তাঁকে দু’ঘণ্টা ধরে জেরা করে। জেরার পর হাসপাতালে ফিরিয়ে আনা হয় তাঁকে। কিন্তু বিপত্তি বাধে ঠিক তারপরেই।

সেদিন বিকেলেই হঠাৎ নিজেকে হাসপাতালের বাথরুমে বন্দি করে নেন রাহুল। ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার কথা বলে চিৎকার করতে থাকেন তিনি। ঘটনাস্থলে তাঁর পরিবারের লোকজন এবং হাসপাতাল কর্তৃপক্ষ এসে পৌঁছলে তিনি তাঁদেরও আত্মহত্যা করার হুমকি দেন| কিন্তু এরপর সেখানে ডাক্তাররা উপস্থিত হয়ে পুরো ব্যাপার সামাল দেন। অনেক বুঝিয়ে রাহুলকে বাথরুম থেকে বের করে নিয়ে আসেন তাঁরা। এরপর তাঁকে কাউন্সেলিং করেন মনোবিদরা।
শনিবার হাসপাতাল থেকে রাহুলকে ছেড়ে দেওয়া হলেও বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন এবং সুস্থ হওয়ার জন্য ওষুধ খাচ্ছেন বলে জানান ডাক্তাররা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: