সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় দুই মামলা

images (2)ডেইলি সিলেট ডেস্ক::অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনা অনুষ্ঠান শেষে গত শনিবার বিকেলে আধিপত্য বিস্তার নিয়ে সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় ছাত্রলীগের কাশ্মীর গ্রুপ ও তেলিহাওয়ার গ্রুপের সংঘর্ষের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার দিন রাতেই আটককৃত ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনকে আসামী করে কোতোয়ালী থানায় এএসআই হোসাইন আহমদ বাদি হয়ে প্রথম অস্ত্র মামলাটি দায়ের করেন এবং অপর (সিলেট-থ-১২-৩৭৭৩) নম্বর সিএনজি অটোরিক্্রাসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একই থানার এসআই বিষ্ণু রায় বাদি হয়ে দ্বিতীয় অস্ত্র মামলাটি করেন। নম্বর-১৯ ও ২০।

এদিকে, গতকাল রোববার মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই আব্দুল ওয়াদুদ আটককৃত ৪ আসামীকে সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে হাজির করে তাদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন জানান। এ সময় আদালত কাল মঙ্গলবার (১৯ এপ্রিল) তাদের রিমান্ড শুনানীর তারিখ ধায্য করে আটককৃতদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত শনিবার বিকেল ৫ টার দিকে কড়া নিরাপত্তায় অর্থমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠান শেষে তিনি চলে যাওয়ার পরক্ষণেই আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের কাশ্মীর গ্রুপ ও তেলিহাওয়ার গ্রুপ ধাওয়া পাল্টা ধাওয়ায় রিকাবীবাজার সড়কে নামে। এসময় কর্মীরা ইটপাটকেল ছুড়ে মারেন। তখন বৃষ্টি হচ্ছিল। বৃষ্টিতে ভিজে কর্মীরা একে অন্যকে ধরে কিলঘুষি, রড দিয়ে পেটাতে থাকেন। এক পর্যায়ে খবর পেয়ে রামদা হাতে বৃষ্টিতে ভিজে উভয় গ্রুপের আরও কর্মীরা এগিয়ে এলে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা আতঙ্কে দৌঁড়াদৌঁড়ি করেন ও দোকানপাট বন্ধ করে দেন। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসার পর ছাত্রলীগ কর্মীরা ঘটনাস্থল ত্যাগ করেন। তবে, পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে। এ সময় কয়েকজন আহত হন। অনুষ্ঠানস্থলের বাইরে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশায় (সিলেট-থ-১২-৩৭৭৩) একটি বস্তা দেখে সন্দেহ হয় পুলিশের। পরে তল্লাশী করে ওই বস্তায় ৫টি রামদা ও ১১টি লোহার পাইপ, ১৮টি রড ও ৪টি লাইলনের বস্তা পাওয়া গেছে। তবে আটোরিকশার চালক ও সংশ্লিষ্ট কাউকে এ সময় পাওয়া যায়নি। পরে পুলিশ অটোরিকশাটি জব্দ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: