সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তা মোকাররম আলীর ইন্তেকাল : দাফন সম্পন্ন

imagesআল হেলাল::ছাতকের কৃতি সন্তান, ছৈলা চকবিরাম নিবাসী, সুনামগঞ্জ সদর, জগন্নাথপুর ও ছাতক উপজেলার সাবেক স্বনামধন্য শিক্ষা কর্মকর্তা জনাব মোকাররম আলী আর নেই। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভোগারপর গতকাল শুক্রবার সন্ধ্যা ৮টা ১৫মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭বছর। তিনি ১পুত্র, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১৬ এপ্রিল শনিবার দুপুর ২টায় ছৈলা চকবিরাম জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের জানাজায় অসংখ্য ছাত্র, গুনগ্রাহী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের বিপুলসংখ্যক জনগন অংশ নেন।
জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ছাত্র সিলেটের অন্যতম শীর্ষস্থানীয় আলেমেদ্বীন অধ্যক্ষ আল্লামা আব্দুস সালাম আল-মাদানী৷

বিভিন্ন মহলের শোকঃ
ছাতক উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তা মোকাররম আলী মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বার্তায়, দক্ষিণ ছাতকের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষাবিদ মাওঃ আব্দুস সালাম আল-মাদানী, ছাতক উন্নয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা এডভোকেট রেজাউল করিম তালুকদার, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটে’র সাবেক সাধারন সম্পাদক সমাজসেবী উবায়দুল হক শাহিন, দক্ষিণ ছাতক ইসলামী সমাজ কল্যান পরিষদ’র সভাপতি মাওঃশামীমুল হক, সেক্রেটারি মাওঃ ইমরুল হাসান জাফরী, দক্ষিণ ছাতক ষ্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আহবায়ক ছাত্রনেতা আব্দুল তাহিদ, সদস্য সচিব আরাফাত আহমদ রাহাত, ছৈলা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট কমিউনিটি নেতা গোলাম ইয়াহইয়া রোপন ও যুক্তরাজ্য প্রবাসী নাহিন মিয়া তালুকদারসহ নেতৃবৃন্দরা বলেন, মরহুম মোকাররম আলী তৎকালীন সময়ে ছাতকের কয়েকজন উল্লেখযোগ্য শিক্ষাবিদদের মধ্যে তিনি ছিলেন অন্যতম একজন বিশিষ্ট শিক্ষাবিদ। সরকারি চাকুরীর সুবাদে তিনি ছাতকের শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। নেতৃবৃন্দ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আত্নার মাগফিরাত কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: