সর্বশেষ আপডেট : ২ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পুলিশের নয়, সন্ত্রাসীদের গুলিতেই চারজন নিহত হয়েছে’

CTg-BG20160417171030নিউজ ডেস্ক: পুলিশের নয়, সন্ত্রাসীদের গুলিতেই বাঁশখালীর গণ্ডামারায় চারজন নিহত হয়েছে বলে দাবি করেছেন স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

রোববার (১৭ এপ্রিল) বাঁশখালীর গণ্ডামারায় বিদ্যুৎ কেন্দ্র স্থাপন বিষয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাংসদ।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন উন্নয়ন পরিকল্পনাই মানুষের জন্য ক্ষতিকারক নয়।  বাঁশখালীর মানুষকে তিনি ভালোবাসেন বলেই এখানে কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র গড়ার পরিকল্পনা হাতে নিয়েছেন। ’

এই বিদ্যুৎ কেন্দ্র স্থাপন নিয়ে বিভিন্ন রাজনীতি হচ্ছে উল্লেখ করে এই সাংসদ আরও বলেন, এখন যারা উন্নয়নের ববিপক্ষে গগিয়ে আন্দোলনে নেমেছেন তারা এতদিন কোথায় ছিল?

‘বাঁশাখালীতে ১১ হত্যা হয়েছিল, মানুষ মারা হয়েছিল তখন তাদের কাউকে দেখা যায়নি।  এখন এস আলম থেকে টাকা খাওয়ার জন্য তারা মানুষদের মাঝে উসকানি ছড়াচ্ছে। ’ বলেন সাংসদ।

নিহত চার ব্যক্তি পুলিশের গুলিতে মারা যায়নি উল্লেখ করে সাংসদ বলেন, তারা সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।  আমার গণ্ডামারার নিরীহ মানুষ এ ঘটনায় হয়রানি হবেন না। নিরীহ মানুষদের মামলা থেকে মুক্তির জন্য আমি ব্যবস্থা নেব।  তারা শাস্তি পাবেন না, তবে ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির মুখোমুখি করা হবে।

অনুষ্ঠানের শুরুতে প্রজেক্টরের সাহায্যে বিদ্যুৎ কেন্দ্র স্থাপন হলে পরিবেশ ও মানুষের ক্ষতি না হওয়ার বিষয়টি তুলে ধরেন বিদ্যুৎ জ্বালানী সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমেদ কায়কাউজ।

তিনি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় স্থানীয় মানুষদের ক্ষতি না হওয়ার বিষয়টি তুলে ধরেন।

দুপুর সাড়ে ১২টা থেকে উপজেলা সদর এলাকার একটি কমিউনিটি সেন্টারে এই সভা শুরু হয়।  এতে স্থানীয় জনপ্রতিনিধিসহ, গণ্ডামারার লোকজন বক্তব্য তুলে ধরেন। দুপুর আড়াইটার দিকে এই সভা শেষ হয়

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: