সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে বিদ্যুৎ সংযোগ নিয়ে দু’পক্ষ মুখোমুখি

67বিশ্বনাথ প্রতিনিধি :: নতুন বিদ্যুৎ সংযোগ নিয়ে সিলেটের বিশ্বনাথের কজাকাবাদ গ্রামের দু’পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছেন। গ্রামের যুক্তরাজ্য প্রবাসী বাবুল খাঁনের বাড়ির উপর দিয়ে জোরপূর্বক বিদ্যুতের লাইন টানার পায়তারাকে কেন্দ্র করে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এনিয়ে গ্রামের লোকজন দু’টি পক্ষে বিভক্ত হওয়ার পাশাপাশি উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে। এর একপক্ষে রয়েছেন প্রবাসীর ছেলে মো: শিপন খাঁন আর অন্য পক্ষে রয়েছেন হাজী মো: মনসুর খাঁন।

জানাগেছে, কজাকাবাদ গ্রামের প্রবাসী বাবুল খাঁনের বাড়ির সীমানায় থাকা বিদ্যুতের মুল খুঁটি থেকে নতুন বিদ্যুৎ সংযোগ নিচ্ছেন একই গ্রামের হাজী মনসুর খাঁন। বিদ্যুতের নতুন লাইন টানার লক্ষ্যে ইতিমধ্যে নতুন বৈদ্যুতিক খুঁটিও স্থাপন করা হয়েছে। খুঁটি স্থাপন অনুযায়ী প্রবাসী বাবুল খানের বাড়ির সীমানায় না হয়ে মধ্যবর্তিস্থান পড়ে। প্রবাসীর বাড়ির উপর দিয়ে জোরপপূর্বক বিদ্যুতের লাইন টানার পায়তারা করেন মনসুর খান। আর এতে আপত্তি জানান প্রবাসীর ছেলে শিপন খাঁন। বাড়ির উপর দিয়ে বিদ্যুত লাইন না টানার জন্যে তিনি গত ৯এপ্রিল লিখিত সিলেট পল্লী বিদ্যুত ১এর জিএম বরাবরে লিখিত আবেদনও করেন।

এব্যাপারে জানতে চাইলে মনসুর খান বলেন, উভয় পক্ষের আলোচনার ভিত্তিতেই বিদ্যুতের লাইন টানার আবেদন করি। তবে আপত্তি করা হলে কারও সমস্যা করে জোরপূর্বক লাইন টানা হবেনা।

শিপন খাঁন বলেন, বাড়ির উপর দিয়ে বিদ্যুৎ লাইন না নিয়ে, বাড়ির সীমানা দিয়ে বিদ্যুৎ লাইন নিতে আমাদের কোন আপত্তি নেই।
বিশ্বনাথ পল্লীবিদ্যতের ডিজিএম কমলেশ চন্দ্র বর্মণ বলেন, লিখিত অভিযোগের বিষয়টি জানা নেই, তবে কারও আপত্তি থাকলে জোরপূর্বক বিদ্যুৎ লাইন টানার প্রশ্নই উঠেনা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: