সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এম ইলিয়াস আলীর সন্ধানে জেলা ও মহানগর ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

49জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি, সিলেটের কৃতি সন্তান জননেতা এম ইলিয়াস আলীর নিখোজের চতুর্থবছর উপলক্ষে তাঁর সন্ধান ও মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

রবিবার দুপুরে বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ায় মহান রাব্বুল আলামিনের নিকট জননেতা এম ইলিয়াস আলীর সন্ধান এবং সুস্থ্য ও অক্ষত অবস্থায় ফিরিয়ে পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, মহানগর সাধারন সম্পাদক আবু সালেহ লোকমান, মহানগর সহ সভাপতি ফখরুল ইসলাম, যুগ্ম সম্পাদক রুমেল শাহ, সোহেল আরেফিন, বেলায়েত হোসেন মহন, সোহেল মাহমুদ, ডিএইচ খান মিশু, মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, এম এ মতিন, রহিম আলী রাশু, অলি চৌধুরী, ইমাম উদ্দিন, জাকির হোসেন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, বদরুল ইসলাম, ইসতিয়াকুল হক অলি, আব্দুল হাসিব, জাহাঙ্গির আলম বাবলু, আইনুল হক সুমন, আবুল কালাম, সমর আলী, সোহেদুল ইসলাম সোহেদ, বদরুল আজাদ রানা, আনোয়ার হোসেন সুজন, আখতার হোসেন, রুবেল ইসলাম, কামরুল ইসলাম তুহিন, জুনেদ আহমদ, সাঈদ আহমদ, রাজিব আহমদ, মিশলু আহমদ রাজ, সোলেমান খা, সাঈদুর রহমান ফয়েজ, নাজমুল ইসলাম, হুমায়ুন আহমদ, মিনহাজ উদ্দিন সিরাজ, দিলাল আহমদ, আব্দুস সামাদ, আব্দুল্লাহ, ফয়জুর রহমান, ফখরুল ইসলাম, মহাব্বত আলী, ইমরান আলী প্রমূখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: