সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবিলম্বে ইলিয়াস আলীকে ফিরিয়ে দিন : বেলজিয়াম বিএনপি

48প্রবাস ডেস্ক :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বেলজিয়াম  শাখার সাবেক সহসভাপতি আহমেদ সাজা সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু  এক বিবৃতিতে অবিলম্বে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে গুম নামক কারাগার থেকে সুস্থ অবস্থায় ফিরিয়ে দিতে সরকারের প্রতি জোর দাবী জানান।

বিবৃতিতে নেতারা  বলেন, ৯০ এর স্বৈরাচার বিরোধী অান্দোলনের অাপোষহীন মহানায়ক, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক, বিএনপির সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলী গুমের ৪ বৎসর অতিবাহিত হওয়ার পরও এখনো পর্যন্ত ফিরে না পাওয়ার আমরা গভীর ভাবে উদ্দীগ্ন।

বিবৃতিতে বলেন, বিরোধী দলের রাজনীতি ও নেতাদের নির্মূল করতে ইলিয়াস আলীকে গুম নামক কারাগারে বন্দি করে রেখেছে এই অবৈধ সরকার। দেশে গুমের রাজনীতি চলতে থাকলে গনতন্ত্র ও রাজনীতির মৃত্যু হবে। ইলিয়াস আলীকে গুম নামক কারাগার থেকে অবিলম্বে মুক্তি দিতে হবে। তা না হলে দেশ প্রবাসে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

১৭ই এপ্রিল ইলিয়াস আলী গুমের চার বছর পূর্তিতে বেলজিয়াম বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আলম হোসেন সাক্ষরিত বিবৃতিতে  এ দাবি  জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: