সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ঘন ঘন লোডশেডিং এর প্রতিবাদে সচেতন যুবসমাজের স্মারকলিপি প্রদান

46মতিউর রহমান মুন্না ::
পল্ল¬ী বিদ্যুতের ভেলকীবাজী ও ঘন ঘন লোডশেডিং এর প্রতিবাদে ফুসেঁ উঠেছে নবীগঞ্জবাসী। পল্লী বিদ্যুতের সকল অব্যবস্থাপনার কারণে গতকাল রবিবার সকালে পল্ল¬ী বিদ্যুৎ অফিসে স্মারকলিপি প্রদান করেন নবীগঞ্জের সচেতন যুবসমাজ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানের বরাবর উক্ত স্মারকলিপি প্রদান করা হয়। এবং ৭ দিনের ভিতর পল্লী বিদ্যুতের সকল সমস্যা সমাধান না হলে তীব্র আন্দোলন গড়ে তোলবেন বলে জানিয়েছেন আন্দোলনকারী সচেতন যুবসমাজের নেতৃবৃন্দরা।

আন্দোলনকারীরা জানান, হবিগঞ্জ পল্ল¬ী বিদ্যুৎ সমিতির নবীগঞ্জ জোনাল অফিসের অধীনে নবীগঞ্জ উপজেলার ৩ শত ৫৫ টি গ্রামে প্রতিদিনই পল্লীবিদ্যুতের ভেলকীবাজী ও ঘন ঘন লোডশেডিংয়ের ঘটনা ঘটছে। এতে করে একদিকে চলতি এইচ.এস.সি পরীক্ষার্থীদের যেমন পরীক্ষার প্রস্তুতিতে বিরাট ক্ষতি হচ্ছে অন্যদিকে ব্যবসায়ীসহ অন্যান্য শ্রেনী পেশার মানুষ পড়েছেন বিপাকে। এক দিন দু‘দিন নয় পল্ল¬ী বিদ্যুতের ভেলকীবাজী, অনিয়ম ও সেচ্ছাচারিতা এখন নবীগঞ্জের মানুষের নিয়মিত সমস্যায় পরিনত হয়েছে।

এছাড়া দীর্ঘ প্রায় ৬ মাস যাবত সপ্তাহে শুক্র ও শনিবার লাইনে নতুন কাজ ও পুরাতন কাজ পরিবর্তনের অজুহাতে সকাল থেকে বিকাল পর্যন্ত নবীগঞ্জবাসীকে বিদ্যুত বিচ্ছিন্ন রাখা হচ্ছে। সুস্পষ্ট কোন কারন ছাড়াই কয়েক মাস ধরে প্রতিদিন বিদ্যুতের এমন ভেলকীবাজী ও লুকোচুরি খেলায় জনমনে বাড়ছে ক্ষোভ। এ জন্য কর্তৃপক্ষে উদাসীনতা, দায়িত্বহীনতা ও মান্দাতা আমলের বিদ্যুত বিতরন ব্যবস্থাকেই দায়ী করেছেন ভুক্তভোগীরা। সচেতন যুবসমাজের এই মৌন মিছিলে শত শত গ্রাহক অংশগ্রহন করেন। এবং স্মারকলিপির অনুলিপি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খাঁন, পল্লী বিদ্যুতের ডিজিএম বজন কুমার বর্মন সহ বিভিন্ন দপ্তরে প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: