সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানী নগরে হৃদরোগে প্রধান শিক্ষকের মৃত্যু

45সিলেটের ওসমানী নগর উপজেলার গুল্মকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত পুরকায়স্থ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী শম্পা দত্ত পুরকায়স্থ, দুই কণ্যা শ্রাবনী দত্ত পুরকায়স্থ ও স্নিগ্ধা দত্ত পুরকায়স্থসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকালে স্কুলে যাওয়ার প্রস্তুতিকালে নিজ বাড়িতে অসুস্থ হয়ে মাটিতে পড়ে জ্ঞান হারান। এসময় তার আত্মীয়স্বজন দ্রুত চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মশাদিয়ার দত্ত বাড়িতে এসময় স্থানীয় রাজনৈতিক ও শিক্ষক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ভিড় করেন এবং মৃতের প্রতি শেষ শ্রদ্ধা জানান। বিকেলে নিজ গ্রামের পারিবারিক শ্মশানে ধর্মীয় রীতি অনুযায়ী তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
অনুপ দত্ত পুরকায়স্থ বালাগঞ্জ উপজেলার মশাদিয়া গ্রামের দত্ত বাড়ির মৃত চুনী লাল দত্তের বড় ছেলে। তিনি এর আগে উপজেলার গজিয়া, মশাদিয়া, চাতলপাড়, ইশাগ্রাই প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তাঁর মৃত্যুতে বালাগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান , শিক্ষক সমিতি ও গুল্মকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: