সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এটাই বলিউডের সবচেয়ে ভয়ের সিনেমা?

43বিনোদন ডেস্ক: ‘1920 লন্ডন’। এটাই নাকি বলিউডের সবচেয়ে ভয়ের সিনেমা। অন্তত এমনটাই দাবি করছেন ছবির পরিচালক-প্রযোজকরা। ছবির সঙ্গে জড়িতরা বলছেন, ‘১৯২০ লন্ডন’ একা হলে গিয়ে দেখার সাহস দেখানো নাকি উচিত হবে না। এমনিতে ১৯২০ সিরিজের প্রথম সিনেমাটি দর্শকদের মন জিতেছিল। ছবির কাহিনি-টানাটানভাব বেশ নজর কেড়েছিল। তবে এই সিরিজের দ্বিতীয় সিরিজটি তুলনায় হতাশ করেছিল।

তবে বিক্রম ভাট পরিচালিত ‘১৯২০ লন্ডন’-এর ট্রেলর বেশ সাড়া ফেলেছে। গুমনাম সিনেমার বিখ্যাত গানটি রিমেক করে ছবির প্রচার চালানো হচ্ছে। এই গানটি ছবির ভয়ভয় ভাবটাকে আলাদা মাত্র এনে দিয়েছে। ৬ মে রিলিজ পাবে শরমন জোশি, মিরা চোপড়া অভিনীত এই সিনেমা। ছবিটি নিয়ে অনেক আশা সাসপেন্স বা ভয়ের সিনেমা দেখার আশায় বসে থাকা দর্শকরা। কারণ দীর্ঘদিন ধরে দারুণ ভয় ধরানো সিনেমা বের হচ্ছে না বলিউডে। তাই দর্শকদের এখন আশা বিক্রম ভাটের এই সিনেমা নিয়ে।

ছবির কাহিনীতে দেখা যাবে, লন্ডনের কুমারশা, যার ওপর করা হয় কালো জাদু। ডাইনি চুরি করতে চায় কুমারশার বয়স। কুমারশাকে বাঁচাতে তার বউ ছুটে আসে ভারতে। শুরু হয় ভয়ঙ্কর এক যাত্রার। ছবিতে রয়েছে শরমন জোশি, মিরা চোপড়া। মিরার প্রথম হিন্দি ছবি ‘গ্যাং অফ ঘোস্ট’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এবার মিরা হিসেব উল্টে যাওয়ার অপেক্ষায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: