সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্থাভাবে অভিনেত্রী শুভ্রার চিকিৎসা বন্ধ

40বিনোদন ডেস্ক :: আশির দশকের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শুভ্রা, দীর্ঘদিন ধরেই ডায়াবেটিস, হৃদরোগ নানা রকম সমস্যা ভুগছেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে, রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অর্থের অভাবে সেই চিকিৎসাও বন্ধ হবার উপক্রম হয়। এক পর্যায়ে চিকিৎসা অসমাপ্ত রেখেই শুভাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হয়।

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শুভ্রা ডায়াবেটিস, হৃদরোগ নানা রকম সমস্যা আক্রান্ত হয়ে, সম্প্রতি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। কিন্তু চিকিৎসার খরচ চালাতে না পারায়, এক পর্যায়ে বাধ্য হয়েই চিকিৎসা অসমাপ্ত রেখে তাকে হাসাপাতাল থেকে মোহাম্মদপুরের বাসায় নিয়ে আসে তার পরিবার।

বর্তমানে শুভ্রা নিজ বাস ভবনে অবস্থান করছেন। জানালেন তার অবস্থা তেমন একটা সন্তোষজনক নয়। চিকিৎসার খরচ চালাতে পারছেন না আর। তার একমাত্র ছেলে বর্তমানে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন। স্বামী বেকার। সংসারে উপার্জনক্ষম কেউ নেই বলে বর্তমানে শুভ্রার জীবন চলছে টানাপোড়েনের মধ্য দিয়ে।

এদিকে শুভ্রা জন্য আর্থিক সাহায্য চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর আবেদন করা হচ্ছে। এ প্রসঙ্গে নির্মাতা ও শিল্পী ঐক্য জোট-এর আহবায়ক জি.এম সৈকত বলেন, ‘আশি দশকের চলচ্চিত্র অভিনেত্রী শুভ্রা দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। গতকাল শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে এই অসুস্থশিল্পীকে দেখতে তার মোহাম্মদপুর বাসায় গিয়েছিলাম। আমরা অসুস্থ এই শিল্পীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করছি। শিগগিরই এ বিষয়ে একটি আবেদনপত্র প্রধানমন্ত্রীর দপ্তরে জমা দিব।’

অন্যদিকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান বলেন, ‘তিনি এক সময় আমাদের সদস্য ছিলেন। এখন নেই। তার ব্যাপারটা দেখার জন্য শিল্পী সমিতিকে অনুরোধ করেছেন প্রবীণ অভিনেতা বাবর। বৈশাখের কারণে আমরা এর মধ্যে তার কোনো খবর রাখতে পারিনি। তিনি আমাদের সদস্য না হলেও একজন প্রবীণ শিল্পী হিসেবে আমরা তার বিষয়টি অবশ্যই দেখার চেষ্টা করব।’
স্বাধীনতার পর শুভ্রার চলচ্চিত্রে অভিষেক হয় বাবুল চৌধুরী পরিচালিত ‘যাহা বলিব সত্য বলিব’ দিয়ে। তার সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি ‘ভালোবাসা দিবি কিনা বল’। এর মাঝে ‘কি যে করি’, ‘এক মুঠো ভাত’, ‘বাজিমাত’, ‘আপনজন’, ‘আদরের সন্তান’সহ আরো অনেক ছবিতে অভিনয় করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: