সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুখবরটা শিগগিরই…

32বিনোদন ডেস্ক :: মডেলিং জগতটা জয় করে এসেছিলেন অভিনয়ে। কাজ করে চলেছেন। এ গল্প খুব বেশি দিনের নয়। তবে স্বল্প সময়ে অভিনয়শৈলী ও সৌন্দর্য গুণে কোটি দর্শকের মন জয় করেছেন তিনি। নাম তার তানজিন তিশা।

টিভি নাটক, বিজ্ঞাপন সবক্ষেত্রেই এখন নিয়মিত পদচারণা তার। তিশা কাজ করছেন অবিরাম গতিতে। সামপ্রতিক পারফরম্যান্স ও দর্শক আলোচনা বিবেচনায় অন্তত সেটাই প্রমাণ করে। চলতি সপ্তাহেই চ্যানেল আইতে তিশা অভিনীত ‘ছেঁড়াদ্বীপ’ টেলিছবিটি প্রচার হয়। এতে তার অনবদ্য পারফরম্যান্স দর্শক নজর কাড়তে সক্ষম হয়। এ নিয়ে বেশ উচ্ছ্বসিতও তিশা। তিনি বলেন, টেলিছবিটি নির্মাণ হয়েছিল এক বছর আগে।

দারুণ একটি গল্প ছিল বলেই কাজ করতে সম্মতি দিই। আর কো-আর্টিস্ট হিসেবে নিলয় আছেন বলে আগ্রহটা বেশিই ছিল। সব মিলিয়ে অসাধারণ একটি কাজ ছিল। কিন্তু এটি প্রচারে পর এতটা সাড়া পাবো বুঝতে পারিনি। আমার ক্যারিয়ারের শুরু থেকে অনেক বিজ্ঞাপন ও নাটকের জন্য প্রশংসা পেয়েছি। কিন্তু এ টেলিছবির কাজের জন্য এত বেশি প্রশংসা কুড়াবো তা জানার বাইরে ছিল। কৃতজ্ঞ সেসব দর্শকের কাছে যারা আমার অভিনীত এ টেলিছবিটি দেখেছেন। এদিকে সমপ্রতি নতুন আরেকটি টেলিছবির কাজ শেষ করেছেন তিশা। সজল আহমেদের পরিচালনায় এর নাম ‘তুমিহীন’।

এরই মধ্যে টেলিছবির একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে। আর সেটা প্রকাশের সঙ্গে সঙ্গে বেশ সাড়া পান তিশা। এ টেলিছবিতে তিনি জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে অভিনয় করেছেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিশা বলেন, এ কাজটিও বেশ ভালো হয়েছে। অনেক চমক রয়েছে টেলিছবিটিতে। কাজ করে দারুণ উপভোগ করেছি। আশা করছি এটিও দর্শকের ভালো লাগবে। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রের কাজ নিয়েও বেশ ব্যস্ত তিশা।

কিছুদিন আগেই ‘ফজলি’ নামের একটি পানীয়জাত পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন। এতে অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গে জুটি বেঁধেছেন তিশা। বিজ্ঞাপনটির এখন প্রচার চলছে। আর এতে দুর্দান্ত পারফরম্যান্স সুবাদে মিশু এবং তিনি- দুজনই দারুণ প্রশংসিত হচ্ছেন। টিভি পর্দার পাশাপাশি বিভিন্ন পত্রিকা-ম্যাগাজিনের প্রচ্ছদ মডেল হিসেবেও কাজ করছেন তিশা। সদ্য শেষ হওয়া পহেলা বৈশাখ উপলক্ষে ‘ক্ল্যাসিক’ নামের একটি ম্যাগাজিনে প্রচ্ছদ মডেল হয়েছেন হালের এ জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দায় কবে আসছেন তিশা? এমনই প্রশ্ন তার অসংখ্য ভক্তের। এ প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। তিশা বলেন, এরই মধ্যে একাধিক নির্মাতার সঙ্গে চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছে।

এখনও আলোচনা চলছে। কিন্তু চূড়ান্ত নয়। তবে সুখবরটা শিগগিরই দিতে পারবো বলে আশা করছি। এতদিন তো প্রস্তুতি ছিল না বলে ফিল্মে কাজ করার ব্যাপারে খুব পিছিয়ে ছিলাম। তবে আমি এখন ফিট বলেই মনে করছি। তাই চলচ্চিত্রে অভিনয় করতে আর কোনো অসুবিধা নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: