সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৫ বছর পর বিজ্ঞাপনে নোবেল-মৌ জুটি

noble-mou20160416140439বিনোদন ডেস্ক ::
এক যুগেরও বেশি সময় পর অর্থাৎ ১৫ বছর পর বিজ্ঞাপনে আবারো একসঙ্গে নোবেল-মৌ জুটি। রবি’র বিজ্ঞাপনের শুটিংয়ের ফাঁকে দু’জনেই বললেন, ভালো গল্প পেলে একসঙ্গে আরো কাজ করবো।

রবি’র বিজ্ঞাপন শুটিংয়ের কাহিনী এমন-তরুণী বসে আছেন রেস্টুরেন্টে। টিশার্ট পরা একজন তরুণ হাতে কিছু ফুল আর গিফট নিয়ে হাজির। পুরনো সম্পর্ককে নতুন করে জোড়া দেয়ার চেষ্টা তরুণের। কিন্তু তরুণী কি সায় দেবে? ছেলেটির সরল ভালোবাসায়! নাকি তার জন্য থাকছে অন্য কোন পরামর্শ?

এমন একটি কাহিনীতে এ ভাবেই দেশের সবচেয়ে জনপ্রিয় মডেল জুটি নোবেল আর মৌ’কে পনেরো বছর পর দেখা যাবে। বিজ্ঞাপনটি তৈরি হচ্ছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের `উইন ব্যাক’ অফারের জন্য।

রাজধানীর গুলশানের এক রেস্টুরেন্টে শনিবার সকালে এর শুটিং হয়। প্রিয়জনের ফিরে আসার গল্প দিয়ে বিজ্ঞাপনটি তৈরি করা হচ্ছে।

আদিল হোসেন নোবেল ও সাদিয়া ইসলাম মৌ জুটি পনেরো বছর পর কাজ করা প্রসঙ্গে বলেন, ভালো গল্প পেলে কাজ করতে বাধা নেই। আমরা কাজ করি বেছে বেছে। যার জন্য দর্শক আমাদের মনে রেখেছে।

নোবেল বলেন, আজকে যে বিজ্ঞাপনটির শুটিং হলো, এটি রবি’র একটি প্রডাক্টের বিজ্ঞাপন। গল্পটা দারুণ। তাই আমরা কাজ করছি।

মৌ বলেন, বিজ্ঞাপনের ক্ষেত্রে এখন একটা পরিবর্তন এসেছে। আমরা নিজেরাও এ ধরনের কাজের অভ্যস্ত, সেটি হলো সংলাপ নির্ভরতা। আগে গ্ল্যামারটাকে বেশি গুরুত্ব দেয়া হতো, এখন সংলাপের গুরুত্ব বেশি। ভালো গল্প হলে ভালো বিজ্ঞাপন হয়।

রবি’র সিনিয়র কর্মকর্তা ও মডেল নোবেল বলেন, ‘মডেল হিসেবে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। তাই সমাজের প্রতি, দর্শকদের প্রতি আমাদের দায়বদ্ধতা অনেক বেশি। এ জন্য বিজ্ঞাপনের মানের দিকে একটু বেশি খেয়াল রাখতে হয়, তেমনি আবার পণ্যের মানের দিকেও থাকতে হয়। সব মিলিয়ে বিজ্ঞাপনটি করার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া বিজ্ঞাপনে নিজের কর্মক্ষেত্র রবি’র হয়ে কাজ করছি বলে ভালো লাগাটা একটু বেশিই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: