সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগুয়েরোর দুরন্ত হ্যাটট্রিকে চেলসিকে হারাল ম্যানসিটি

Aguara20160416205051খেলাধুলা ডেস্ক ::
শিরোপা জয়ের সম্ভাবনা এখনও শেষ হয়ে যায়নি ম্যানসিটির। এমনই এক মহা গুরুত্বপূর্ণ ম্যাচে স্ট্যামফোর্ড ব্রিজে গেলো খেলতে। প্রতিপক্ষ স্বাগতিক চেলসি। গাস হিডিঙ্কের অধীনে সম্প্রতি বেশ ভালোই খেলছে দলটি। তাদের হারাতে কী পারবে ম্যানসিটি। পারবে কী নিজেদের শিরোপা রেসে ধরে রাখতে?

এ জন্য কাউকে না কাউকে জ্বলে ওঠা খুব জরুরি। সে কাজটাই করলো কুন আগুয়েরো। সার্জিও আগুয়েরো নামেই আমরা যাকে চিনি। এমন মহা গুরুত্বপূর্ণ ম্যাচে হ্যাটট্রিকই করে বসলেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। স্ট্যামফোর্ড ব্রিজের দর্শকদের স্তব্ধ করে দিয়ে জয় ছিনিয়ে নিলেন মেসিদের জাতীয় দলের সতীর্থ।

ম্যানসিটির বিপক্ষে নিজেদের মাঠে মেজাজ হারিয়ে ফেলেছিলেন চেলসির খেলোয়াড়রা। যে কারণে গোলরক্ষক থিবাত কুর্তোসকে লাল কার্ড দেখে মাঠ থেকেই বের হয়ে যেতে হলো। ৭৮তম মিনিটের ঘটনা এটা। ওই সময়ই পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো।

তার আগে খেলার প্রথম অর্ধে একটি এবং দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার একটু পরই দ্বিতীয় গোল করেন সিটির এই আর্জেন্টাইন স্ট্রাইকার। ৩৩ মিনিটে তার পা থেকে আসে প্রথম গোলটি। দ্বিতীয়ার্ধ শুরুর একটু পর, খেলার ৫৪ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনিই। সামির নাসরির কাছ থেকে বল পেয়েই ডান পায়ের শটে চেলসির জাল কাঁপান তিনি।

৭৮তম মিনিটে চেলসির বক্সের ভেতর ফার্নান্দিনহোকে ফেলে দেন কুর্তোস। ট্যাকলটা এমনই ছিল যে রেফারি কুর্তোসকে লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বেরই করে দিলেন। সঙ্গে দিলেন পেনাল্টিও। শেষ পর্যন্ত এই পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ৩৩ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে রয়েছে ম্যানসিটি। ৬৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় টটেনহ্যাম হটস্পার এবং ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লেস্টার সিটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: