সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু : স্বামী গ্রেপ্তার

news_imgমাধবপুর প্রতিনিধি ::
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে হেলেনা বেগম (২০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত হেলেনা ব্রা‏হ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের তোতা মিয়ার মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শনিবার দুপুরে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে।
এ ঘটনায় নিহতের ভাই জিয়াউর রহমান বাদি হয়ে শ্বশুর,শ্বাশুরী, স্বামী, দেবর ও ননদ সহ ৬ জনের নামে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হেলেনার স্বামী আবুল বাশার মালেককে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। নিহতের ভাই জিয়াউর রহমান বলেন, গত ৭ মাস আগে উপজেলার গোবিন্দপুর গ্রামের হিরা মিয়ার ছেলের সঙ্গে পাশ্ববর্তী বিজয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের তোতা মিয়ার মেয়ে হেলেনার বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক বাবদ আবুল বাশারকে ৫০ হাজার টাকা ও অন্যান্য মালামাল দেওয়া হয়। এরপরও আবুল বাশারের পরিবার হেলেনার নিকট আরো ৫০ হাজার নগদ টাকা ও স্বর্ণের চেইন বাবদ যৌতুক চায়। হেলেনার পরিবার দরিদ্র বিধায় যৌতুকের টাকা না দেওয়ায় বিয়ের পর থেকেই স্বামী, শ্বশুর, শ্বাশুরী ,দেবর, ননদ হেলেনাকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। হেলেনা স্বামী সংসার করার আশায় চোখ বুঝে নানা অত্যাচার নির্যাতন সহ্য করত।

গত শুক্রবার দুপুরে হেলেনার স্বামীর বাড়ির লোকজন হেলেনার বাবার বাড়িতে খবর দেয় হেলেনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। হেলেনার পরিবারের অভিযোগ যৌতুক না দেওয়ায় স্বামী, শ্বশুর, দেবর ও ননদ মিলে হেলেনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে প্রচার করে হেলেনা আত্মহত্যা করেছে।
মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) কেএম আজমিরুজ্জামান জানান, আত্মহত্যার পরোচনার অভিযোগে স্বামী সহ ৬ জনের বিরুদ্ধে মাধবপুর থানায় নিয়মিত মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ পাওয়া যাবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: