সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে নৌকার কান্ডারি হতে চান মাজেদা কোরেশী

Mazeda Kureshiকমলগঞ্জ প্রতিনিধি ::
আগামী ২৮ মে ৫ম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে নৌকা প্রতীক চাচ্ছেন জেলার একমাত্র নারী প্রার্থী মাজেদা কোরেশী।
গতকাল শনিবার দুপুরে কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে কথা হয় মুন্সীবাজার ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মাজেদা কোরেশীর সাথে। তিনি মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা। তার স্বামী মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী ১৯৯২ সালে নিজ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ১৯৯৭ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। স্বামীর নিরলস সমাজসেবা মাজেদা কোরেশীকে সমাজসেবা ও ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে অনুপ্রেরণা জুগিয়েছে।
তিনি নিজ এলাকার বিভিন্ন সমাজকল্যাণ ও নারী সংগঠনের সাথে সক্রিয় সম্পৃক্ত রয়েছেন। প্রধানমন্ত্রী, বিরোধী দলীয় নেত্রী ,স্পীকার নারী এবং বর্তমান আওয়ামীলীগ সরকার নারী বান্ধব সরকার তাই ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামীলীগ একজন নিবেদিত প্রাণ নারী আওয়ামীলীগ কর্মী হিসেবে তাকেই মনোনয়ন দেওয়া হবে বলে মাজেদা কোরেশী মনে করেন।
তিনি নির্বাচিত হলে এলাকায় বাল্য বিবাহ, বহু বিবাহ, নারী নির্যাতন, যৌতুক নির্মূলসহ সুন্দর আলোকিত সমাজ বিনির্মাণে ভূমিকা রাখবেন বলে উল্লেখ করেন। ইতিপূর্বে মৌলভীবাজার জেলার জুড়ী ও বড়লেখা উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় ভাবে মনোনয়ন প্রত্যাশী কোন নারী প্রার্থী ছিলো না বলে সংশ্লিষ্ট নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: