সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাল থেকে ফের সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প ধর্মঘট

9629_cnggগত সোমবার সিলেট মহানগীর দক্ষিণ সুরমার বাইপাস সড়কের সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশনে সেলিম আহমদ ফলিকের নেতৃত্বে কয়েক দফা হামলা, ভাঙচুর ও নগদ প্রায় ৪ লাখ টাকা লুটপাটের ঘটনায় গত ১২ এপ্রিল দক্ষিণ সুরমা থানায় দায়েরকৃত মামলার (মামলা নম্বর-১০/১৬) আসামিদের অবিলম্বে গ্রেফতার এবং দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানকে দ্রুত অপসারণ ও শাস্তিমুলক বদলি এবং বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ অ্যান্ড পেট্রোলপাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীসহ অন্যদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় শামসুল ইসলাম মানিকের দায়েরকৃত মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে জ্বালানি ও পরিবহণ সংশ্লিষ্ট ৬টি সংগঠন।

আজ রোববার রাত ১২টার মধ্যে এই তিন দফা দাবি মানা না হলে কাল সোমবার সকাল ৬টা থেকে গোটা সিলেট বিভাগে জ্বালানি তেল ও গ্যাস উত্তোলন ও বিক্রি বন্ধ করে অবিরাম ধর্মঘট পালন শুরু হবে।

গত শুক্রবার বিকেলে নগরীর উপশহরস্থ সিএনজি অ্যাসোসিয়েশন কার্যালয়ে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ অ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির এক যৌথ সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে, সিলেট জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি. নম্বর-বি-২১৭৪), সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতি (রেজি. নম্বর -বি-১৮৬৭) এবং সিলেট ট্রাক শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ উক্ত সভায় উপস্থিত হয়ে ওই দাবি ও কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেন এবং জুবায়ের আহমদ চৌধুরীসহ অন্যদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় দায়েরকৃত মিথ্যা ও হাস্যকর মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। এই মামলার প্রতিবাদে সিলেট জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি. নম্বর -বি-২১৭৪) গতকাল শনিবার সকাল ৬ টা থেকে সিলেট জেলায় অনির্দিষ্টকালের ট্যাংকলরি পরিবহন ধর্মঘট আহবান করেছে। উক্ত মামলা প্রত্যাহার করা না হওয়া পর্যন্ত ট্যাংকলরি পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে।

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ অ্যান্ড পেট্রোলপাম্প ওনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. মোস্তফা কামালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন জ্বালানী ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, আমিরুজ্জামান চৌধুরী, রোকন উদ্দিন, মো. কামাল উদ্দিন, হুমায়ুন আহমদ, নুরুল ওয়াছে আলতাফী, আব্দুল্লাহ আল মাহমুদ, হাজি ইউসুফ আলী, অধ্যাপক মো. ফয়জুল ইসলাম, আখতার ফারুক লিটন, সুব্রত ধর বাপ্পী, জুবের আহমদ চৌধুরী, মুশফিকুর রহমান চৌধুরী শাহেদ, সৈয়দ আসিফ আহমদ, আহসান হাবিব, খান মো. ফরিদ উদ্দিন ফরিদ আহমদ, আনসার আহমদ, ফখরুল ইসলাম, ট্যাংকলরি শ্রমিক নেতা চেরাগ আলী, আমির হোসেন, সোহেল আহমদ, মানিক মিয়া, ইকবাল হোসেন রিপন, সানোয়ার আলী, ইউনুছ মিয়া, আব্দুল আজিজ, আব্দুল হান্নান, খোকন মিয়া, কবির আহমদ, মফিজুর রহমান, আব্দুল্লাহ খালেদ, তাজুল ইসলাম, সাব্বির আহমদ, আব্দুস সামাদ, ফারুক আহমদ, মো. জাকারিয়া, রাসেল আহমদ, সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নাজির আহমদ এবং সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু সরকার।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: