সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে অর্থমন্ত্রীর সংবর্ধনাস্থলে সংঘর্ষ : ২৬টি রামদা জব্ধ : ৪ জন আটক

sylhetnews_pic_16april16স্টাফ রিপোর্টার ::
নগরীর রিকাবীজারে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রিকাবীবাজারে কবি নজরুল অডিটরিয়ামে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনা অনুষ্ঠান শেষ হওয়ার পরই ছাত্রলীগের দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জানা যায়, স্বাধীনতা পদক প্রাপ্তিতে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত অর্থমন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয় সন্ধ্যা ৬ টায়। এরপরপরই অর্থমন্ত্রী অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। অর্থমন্ত্রী যাওয়ারপরই অডিটরিয়ামের সামনে সংঘাত শুরু হয়। ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এলাকার আতঙ্ক বিরাজ করে। ব্যবসায়ীরা ভয়ে দোকানপাট বন্ধ করে নিরাপদ আশ্রয়ে চলে যান। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশের কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ আহত হন। এঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার রহমত উল্লাহ ডেইলি সিলেট ডটকমকে জানান, অর্থমন্ত্রীর প্রোগ্রাম শেষে একদল উশৃঙ্খল ছেলে-পেলে রামদা ও লাঠি-সোটা নিয়ে রিকাবিবাজার পয়েন্টে আসে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে ৪জনকে আটক করে। তিনি আরো জানান, তাদের কাছ থেকে ৩টা রামদা ও লাঠিসোটা জব্ধ করে পুলিশ।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এদিকে, সংঘর্ষের পূর্বে সিলেট নগরীর রিকাবীবাজারে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনাস্থলের পাশ থেকে শনিবার বিকালে ২৩টি রামদা জব্ধ করা হয়েছে। এ সময় ৭টি লোহার রডও জব্ধ করা হয়।

কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেল ৫ টার দিকে অনুষ্ঠানস্থলের বাইরে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশায় (সিলেট থ-১২৩৭৭৩) একটি বস্তা দেখে পুলিশের সন্দেহ হয় ।
পরে পুলিশ তল্লাশী করে ওই বস্তায় ২৩টি রামদা ও ৭টি লোহার রড পায়। অটোরিকশাটিসহ অস্ত্রগুলো জব্দ করা হয়েছে। চালককে পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: