সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাড়িভাড়া খুব বেশি, কমাতে হবে: প্রিয়াঙ্কা

full_1681826662_1460805769নিউজ ডেস্ক: সাধারণ মানুষের মতো ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধী ও কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীরও দাবি একটিই, বাড়িভাড়া খুব বেশি, কমাতে হবে।

১৪ বছর আগে তৎকালীন বাজপেয়ি সরকারের কাছেও বাড়িভাড়া বেশি বলে অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা। দিল্লির লুটেনের ২ হাজার ৭৬৫ বর্গমিটারের যে বাড়িতে প্রিয়াঙ্কা থাকেন, সেটির মাসিক ভাড়া ছিল ৫৩ হাজার ৪২১ রুপি। প্রিয়াঙ্কা বলেন, এই ভাড়া তার আর্থিক সামর্থ্যের বাইরে।

এখন লোধি স্টেটের যে বাড়িতে প্রিয়াঙ্কা বসবাস করেন, এর ভাড়া ৩১ হাজার ৩০০ রুপি। নিরাপত্তার কারণে লোধি স্টেটে প্রিয়াঙ্কা ও আরও তিনজনকে সরকারিভাবে বিশেষ আবাসন দেওয়া হয়েছে। ওই স্টেটে প্রিয়াঙ্কার সঙ্গে পাঞ্জাবের সাবেক ডিজিপি কে পি এস গিল, অল ইন্ডিয়ার সন্ত্রাস দমন ফ্রন্টের প্রধান এম এস বিত্তা ও পাঞ্জাবের হিন্দি সংবাদ পোর্টাল পাঞ্জাব কেসারির সম্পাদক অশ্বিনী কুমারেরও থাকার ব্যবস্থা করা হয়। ২০১২ সালে কুমার ওই বাড়ি ছেড়ে দেন।

২০০২ সালের ৭ মে প্রিয়াঙ্কা সরকারের কাছে অভিযোগ করেন, ৫৩ হাজার ৪২১ রুপি বাড়িভাড়া খুবই বেশি। এটি তার আর্থিক সামর্থ্যের বাইরে। প্রিয়াঙ্কা এও বলেন, ভারতের বিশেষ সুরক্ষা দলের (এসপিজি) অনুরোধে তিনি ওই বাংলোয় থাকেন। বাংলোর বড় একটা অংশ এসপিজি ব্যবহার করে বলেও তিনি জানান।

প্রিয়াঙ্কা অনুরোধ করেন, তিনি আগে যে বাড়িতে ভাড়া থাকতেন, এর ভাড়া প্রতি মাসে ২৮ হাজার ৪৫১ রুপি ছিল। তিনি ৫৩ হাজার ৪২১-এর বদলে প্রতি মাসে ওই ভাড়াই দিতে চান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: